সমাজের সুবিধাবঞ্চিত ও নিপীড়িত মানুষের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহ্বান জানান রাষ্ট্রপতি

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জের কটিয়াদি উপজেলার কটিয়াদি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ৭৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে রাষ্ট্রপতি বলেন। রাষ্ট্রপতি বলেন, ‘কালো টাকা ও পেশিশক্তি গণতন্ত্রকে বিঘ্নিত করে। নির্বাচনে বিস্তারিত..

ইলিশ প্রজনন মৌসুমে ইলিশ আহরণে কঠোর নিষেধাজ্ঞা

হাওর বার্তা ডেস্কঃ বাংলাদেশ মত্স্য গবেষণা ইনস্টিটিউট আয়োজিত ‘বার্ষিক গবেষণা-পরিকল্পনা প্রণয়ন ২০১৭-১৮’ শীর্ষক কর্মশালায় ইলিশপ্রজনন মৌসুমে ইলিশ আহরণে ২২ দিনের কঠোর নিষেধাজ্ঞা মেনে চলার উপর গুরুত্বারোপ করা হয়। কর্মশালায় জানানো বিস্তারিত..

নির্বাচনে কালো টাকা ও পেশীশক্তি থেকে সতর্ক থাকার জন্য আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি

জাকির হোসাইনঃএকতাবদ্ধ থাকতে এবং নির্বাচনে কালো টাকা ও পেশীশক্তির প্রভাব থেকে সতর্ক থাকার জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। কিশোরগঞ্জের কাটিয়াদি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্লাটিনাম জুবলি বিস্তারিত..

শায়েস্তাগঞ্জে বেড়েছে কাঁচা মরিচ ও অন্যান্য সবজির দাম, ক্রেতারা দিশেহারা

হাওর বার্তা ডেস্কঃ শায়েস্তাগঞ্জে কাঁচা মরিচের কেজি ২৫০ টাকা বিক্রি হচ্ছে। দাম বেড়েছে অন্যান্য সবজিরও। সাধারণ মানুষ পড়েছে বিপাকে। চাউলের দাম বাড়ার সাথে সাথে সবজির দাম বৃদ্ধি পাওয়ায় নিম্ন আয়ের বিস্তারিত..

ঝিনাইদহে বাণিজ্যিকভাবে কাশফুলের চাষ

হাওর বার্তা ডেস্কঃ ঝিনাইদহে বাণিজ্যিকভাবে কাশফুলের চাষ শুরু হয়েছে। এই অঞ্চলে মেঠো পথে কাশফুল শুধু সৌন্দর্য্যই বৃদ্ধি করে না, আর্থিকভাবে স্বচ্ছলতাও আনে। ঝিনাইদহ ও কালীগঞ্জে বর্তমানে গাদাফুল, রজনীগন্ধ্যাসহ বিভিন্ন ফুলেরও বিস্তারিত..

ক্যান্সার দূরে রাখবে যেসব খাবার

হাওর বার্তা ডেস্কঃ চাকরি, ঘর আবার চাকরি। আর এরই ফাঁদে বন্দী হয়ে অনেক সময়ই নিজেদের শরীরের দিকে নজর দিতে পারি না। দিন দিন এই অবহেলাই শেষমেশ বিপদের দিকে টেনে নিয়ে বিস্তারিত..

টাটকা মাছ চিনবেন যেভাবে

হাওর বার্তা ডেস্কঃ মাছ কিনতে গেলে ঠকে যান এমন মানুষের সংখ্যা নেহায়েত কম নয়। অনেক সাবধানতা অবলম্বন করে মাছ কিনে বাসায় নেওয়ার পর দেখা যায় মাছটা পঁচা। কিন্তু যদি জানা বিস্তারিত..

মোচা ম্যাজিক

হাওর বার্তা ডেস্কঃ হিমোগ্লোবিন কম? রক্তের দোষে ভুগছেন? সুগার চড়ছে? একের পর এক রোগ বাঁধিয়ে বসছেন? নিয়মিত মোচা খান। ভিটামিন, আয়রন, মিনারেলস ভরপুর মোচা। শরীরে রক্তের পরিমাণ ঠিক থাকলে এবং বিস্তারিত..

আর্জেন্টিনার দুর্দশায় ব্রাজিল কী ভাবছে

হাওর বার্তা ডেস্কঃ ছয় মাস আগেই রাশিয়া বিশ্বকাপের টিকিট নিশ্চিত করেছে ব্রাজিল। তিতের দল এখন তাই ফুরফুরে মেজাজে। এদিকে তাঁদের চিরপ্রতিদ্বন্দ্বী আর্জেন্টিনার বিশ্বকাপে খেলার স্বপ্ন প্রায় মুছে যাওয়ার পথে, কিন্তু বিস্তারিত..

দুর্লভ আবাসিক পাখি চিত্রিত গলা কাঠঠোকরা

হাওর বার্তা ডেস্কঃ বাগানের পাশের চষা জমিতে নেমেই পাখিটি গলায় তুলল খুশির ডাক। তারপর কাচের চুড়ির টুংটাং শব্দের মতো মিষ্টি স্বরে ডাকল দু-তিনবার। অমনি ওদিক থেকেই দুলতে দুলতে উড়ে এসে বিস্তারিত..