বর্ষায় লাউ চাষে সফলতা

বর্ষায় শীতকালীন সবজি লাউ (কদু) চাষ করে সফলতা পেয়েছেন শেরপুরের নকলা উপজেলার অনেক কৃষক। উপজেলার উত্তর চরবসন্তির আজিজুল, মহাজ্জল, সিরাজুল, চাঁন মিয়া ও সুহেলের মতো অনেক চাষির ভাগ্য খুলে গেছে বিস্তারিত..

প্রধানমন্ত্রী ঈদের দিন শুভেচ্ছা বিনিময় করবেন গণভবনে

হাওর বার্তা ডেস্কঃ প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা পবিত্র ঈদুল আযহার দিন ২ সেপ্টম্বর সকাল ৯টা থেকে দলের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ, উপদেষ্টা পরিষদ, রাজনীতিক, কবি, সাহিত্যিক, লেখক, সাংবাদিক, বিস্তারিত..

শিপিং খাতে আইএমও-র সার্বিক সহযোগিতার আশ্বাস

হাওর বার্তা ডেস্কঃ আন্তর্জাতিক নৌ সংস্থা (আইএমও) বাংলাদেশের সম্ভাবনাময় শিপিং খাতে সার্বিক সমর্থন প্রদানে আশ্বাস দিয়েছে। মঙ্গলবার (২৯ আগস্ট) বঙ্গভবনে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদের সঙ্গে সাক্ষাতের সময় আইএমও-র মহাসচিব কাইট্যাক বিস্তারিত..

পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু

হাওর বার্তা ডেস্কঃ মিনা যাত্রার মধ্য দিয়ে আজ ৭ জিলহজ পবিত্র হজের আনুষ্ঠানিকতা শুরু হচ্ছে। নজিরবিহীন নিরাপত্তার মধ্যে বিশ্বের বিভিন্ন দেশ থেকে আসা লাখ লাখ ধর্মপ্রাণ মুসলমান সূর্যোদয়ের পর মসজিদুল বিস্তারিত..

বানের ফানি আমরার ঈদের খুশিরে ভাসাইয়া নিছে

হাওর বার্তা ডেস্কঃ দুই বেলা খাইতাম ঐ ফাইনা। ফুলা ফানরা ফেটের ভুকে কান্দা কাটি করে। ফানি খাইয়া খিদা মিটাই। আমরার আবার ঈদ কিতা। আল্লায়ত আমরার ঈদ আগেই শেষ কইরা দিছইন। বিস্তারিত..

রোহিঙ্গা সঙ্কটে বিশ্ব অন্ধ হয়ে গেছে : এরদোগান

হাওর বার্তা ডেস্কঃ  রোহিঙ্গা মুসলিমদের সাহায্যের জন্য পদক্ষেপ নিতে আন্তর্জাতিক সম্প্রদায়ের প্রতি আহ্বান জানিয়েছেন তুরস্কের প্রেসিডেন্ট রিসেপ তাইয়্যেপ এরদোগান। তিনি বলেন, রোহিঙ্গাদের অবর্ণনীয় সঙ্কটে বিশ্ব আজ অন্ধ ও বধির হয়ে বিস্তারিত..

৬ প্রধান বিচারপতিই রাষ্ট্রপতির ক্ষমতা বাতিল চেয়েছিলেন

হাওর বার্তা ডেস্কঃ উচ্চ আদালতের অনধিক এক শ বিচারকের অপসারণ পদ্ধতির রায় নিয়ে বিতর্ক চলছে। কিন্তু চাপা পড়ে আছে অধস্তন আদালতের দেড় হাজার বিচারকের নিয়ন্ত্রণ নিয়ে বিচার বিভাগের সঙ্গে সরকারের বিস্তারিত..

অজ্ঞাত পরিচয়ে দাফন সেই তরুণী তাড়াশের রুপা

হাওর বার্তা ডেস্কঃ টাঙ্গাইলের মধুপুরে রাস্তার পাশ থেকে উদ্ধারের পর বেওয়ারিশ লাশ হিসেবে দাফন করা ওই তরুণীর পরিচয় মিলেছে। চার দিন আগে ‘চলন্ত বাসে গণ নির্যাতনের পর খুন হওয়া’ মোছা. বিস্তারিত..

রাষ্ট্রায়ত্ত ছয় ব্যাংকে সাড়ে ৩ হাজার ‘কর্মকর্তা’ নিয়োগে বিজ্ঞপ্তি

মঙ্গলবার কেন্দ্রীয় ব্যাংকের ওয়েবসাইটে রাষ্ট্রায়ত্ত এসব ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের জন্য ‘কর্মকর্তা (সাধারণ)’ পদের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়। এর আগে গত সপ্তাহে রাষ্ট্রায়ত্ত এসব ব্যাংকের জন্য ‌‘ঊর্ধ্বতন কর্মকর্তা (সাধারণ)’ বিস্তারিত..