,

দক্ষিণের লক্ষ্মী

ভারতের দক্ষিণের মডেল অভিনেত্রী লক্ষ্মী রাই। ভারতের একাধিক ভাষার চলচ্চিত্রে অভিনয় করেছেন তিনি। অভিনয় নৈপুণ্য আর গ্ল্যামার গুণে দর্শক হৃদয়ে জায়গা করে নিয়েছেন তিনি। এ পর্যন্ত বিভিন্ন ভাষার অর্ধ শতাধিক বিস্তারিত..

কুকুরের মতো বাঁধা ছিলেন এই তরুণী

ধাতব কনটেইনারের ভেতর থেকে গোঙ্গানির আওয়াজ পেয়ে কৌতূহলী হয়ে উঠেছিলেন পুলিশের একটি টহল দল। পরে কনটেইনারটি খুলে দেখা গেল কুকুরের মতো গলায় চেইন দিয়ে বাঁধা শীর্ণকায় এক তরুণীকে। গত বৃহস্পতিবার বিস্তারিত..

ভৈরব নদে নৌকাবাইচ

নওয়াপাড়ায় ভৈরব নদে ব্যাপক উৎসাহ-উদ্দীপনার মধ্য দিয়ে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকাবাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ নভেম্বর) বিকেলে নওয়াপাড়া পৌরসভা এ নৌকাবাইচের আয়োজন করে। বাইচ চলাকালে নদের দুই তীরে দর্শকদের মুগ্ধ বিস্তারিত..

নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলা আ’লীগের ৩ নেতা বহিষ্কার, তদন্ত কমিটি গঠন

ফেসবুক পোস্টে ধর্মীয় অনুভূতিতে আঘাত করার অভিযোগ তুলে ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের উপর দুষ্কৃতিকারীদের চালানো তাণ্ডবের ঘটনায় উপজেলা আওয়ামী লীগের তিন নেতাকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন- উপজেলা আওয়ামী বিস্তারিত..

অপু বিশ্বাসের খোঁজে সহশিল্পীরা

অপু বিশ্বাসসাত মাস ধরে খোঁজ নেই চিত্রনায়িকা অপু বিশ্বাসের। গুলশানের ব্যবসায়িক প্রতিষ্ঠান বন্ধ করে দিয়েছেন তিনি। মুঠোফোনগুলোও বন্ধ। যে ঠিকানায় নিয়মিত তাঁর চিঠিপত্র যেত, সেই বাসায়ও তাঁকে এখন আর খুঁজে বিস্তারিত..

৩২ কেজি ওজনের কাতল

চরভদ্রাসনে পদ্মায় জেলে ফারুকের জালে ধরা পড়েছে ৩২ কেজি ওজনের এই কাতল মাছটি। ছবি: পান্না বালাফরিদপুরের চরভদ্রাসন উপজেলায় পদ্মা নদীতে এক জেলের জালে ধরা পড়েছে ৩২ কেজি ওজনের একটি কাতল বিস্তারিত..

এবার এক সঙ্গে মাঠ কাঁপাবেন মিরাজ ও মুস্তাফিজ

আগামী ডিসেম্বর-জানুয়ারির নিউজিল্যান্ড সফরে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি এবং দুটি টেস্ট ম্যাচ খেলবে সফরকারী বাংলাদেশ। এর আগে অস্ট্রেলিয়ায় ১০ দিনের প্রস্তুতি ক্যাম্প সেরে নিবে টাইগাররা। আসন্ন নিউজিল্যান্ড সিরিজকে সামনে বিস্তারিত..

মাহিকে নতুন নামে ডাকা হচ্ছে শ্বশুরবাড়িতে, ঠোঁটে ঠোঁটে কথার কারণে

সিনেমায় কত নামই না ধারণ করতে হয়েছে মাহিয়া মাহিকে। কিন্তু এবার আর সিনেমার পর্দায় নয়, বাস্তবেই মাহিকে নতুন নামে ডাকা হচ্ছে। সিলেটবাসীর কাছে মাহি এখন ময়না। মাহির শ্বশুরবাড়িতে তাঁকে ডাকা বিস্তারিত..

পায়ে লিখে পড়াশোনা মিরাজুলের, স্বপ্ন ডাক্তার হয়ে মানুষের সেবা করা

মিরাজুলের হাত নেই জন্ম থেকেই। সে লেখে পা দিয়ে। পাবনার আটঘরিয়ার ছেলে মিরাজুল ইসলাম মঙ্গলবার থেকে শুরু হওয়া জুনিয়র স্কুল সার্টিফিকেট (জেএসসি) পরীক্ষায় উপজেলার দেবোত্তর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে বিস্তারিত..

বিপিএল মাতাতে এসেছেন যেসব বড় বড় বিদেশি আইকন

টি-টোয়েন্টি মানেই চার-ছক্কার মহড়া। একদিকে ব্যাটসম্যানরা মুখিয়ে থাকেন বল বাইরে পাঠাতে, অপরদিকে বোলাররা খোঁজেন উইকেট ভাঙার পথ। এ যেন বিনোদনের বড় রসদ! বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) তার-ই বাস্তব উদাহরণ। এই বিস্তারিত..