কুকুরের মতো বাঁধা ছিলেন এই তরুণী

ধাতব কনটেইনারের ভেতর থেকে গোঙ্গানির আওয়াজ পেয়ে কৌতূহলী হয়ে উঠেছিলেন পুলিশের একটি টহল দল। পরে কনটেইনারটি খুলে দেখা গেল কুকুরের মতো গলায় চেইন দিয়ে বাঁধা শীর্ণকায় এক তরুণীকে। গত বৃহস্পতিবার আমেরিকার সাউথ ক্যারোলিনার স্পার্টানবার্গ জেলার একটি বাড়ি থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

স্পার্টানবার্গ জেলার শেরিফ চাক রাইট সংবাদ সম্মেলনে জানিয়েছেন, গত আগস্ট মাস থেকে নিখোঁজ ছিলেন কালা ব্রাউন (৩০)। তার সঙ্গী চার্লি কারভারও একসঙ্গে নিখোঁজ হয়। তাদের খুঁজতে তল্লাশির অংশ হিসেবে টোড কোলহেপ নামে এক ব্যক্তির বাড়িতে যায় তদন্তকারী দল। এ সময় ওই বাড়ির একটি অংশে থাকা কনটেইনারের ভেতর থেকে গোঙ্গানির আওয়াজ পান তারা। লোকজনের আওয়াজ পেয়ে কালা তখন কনটেইনারের ভেতর থেকে ক্ষীণ স্বরে আওয়াজ দিচ্ছিলেন ‘কেউ কি আছেন? আমাকে বাঁচান!’ এরপর কন্টেইনারের দরজা ভেঙ্গে ভেতরে ঢুকলে গলায় শেকল বাঁধা অবস্থায় কালাকে দেখতে পায় পুলিশ।

শেরিফ জানান, বাড়ির মালিক কোলহেপকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে আগেও যৌন হয়রানির অভিযোগ ছিল। কালা ব্রাউন উদ্ধারের পর পুলিশকে জানিয়েছেন, তাকে দুই মাস ধরে কনটেইনারে বন্দি করে রাখা হয়েছে। তার সঙ্গে আরো চারজন ছিল।

শেরিফ চাক রাইট বলেন, ওই বাড়িতে চারজনের মৃতদেহ থাকতে পারে। কালা ব্রাউনকে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর