কানাডা ও যুক্তরাষ্ট্রে যাচ্ছেন শেখ হাসিনা

কানাডা ও যুক্তরাষ্ট্রে ১২ দিনের সরকারি সফরে আগামী ১৪ সেপ্টেম্বর লন্ডনের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রেস সচিব ইহসানুল করিম জানান, ফিফথ রিপ্লেনিসমেন্ট কনফারেন্স অব দ্য গ্লোবাল বিস্তারিত..

মিতু হত্যার নির্দেশদাতা বাবুল না অন্য কেউ

চট্টগ্রামে আলোচিত পুলিশ কর্মকর্তা বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা আক্তার মিতু হত্যা মামলার তদন্ত অনেকটাই থমকে আছে। বাবুল আক্তারের চাকরি কিভাবে গেল? কেন গেল? কি ছিল তার অপরাধ? সবাই ব্যস্ত এখন বিস্তারিত..

বিপ্লবের গোপন ক্যামেরার ফাঁদে অর্ধশত নারী

ফুসলিয়ে যৌন হয়রানির পর গোপন ক্যামেরায় অন্তত অর্ধশত নারীকে ব্ল্যাকমেইল করার অভিযোগে বরগুনার পাথরঘাটা উপজেলার এক বিকৃত যুবক বিপ্লব খানকে খুঁজছে পুলিশ। উপজেলার বিভিন্ন গ্রামাঞ্চলের ৫০ থেকে ৬০ জন নারী বিস্তারিত..

সবার মুখে মুখে ‘বন্ধু তুই লোকাল বাস’

লোকাল বাসে চড়েছেন? বাসে তোলার জন্য কন্ডাক্টরের সে কী খাতির! কিন্তু বাসে উঠতেই খাতির কমতে থাকে৷ নামার সময় ঘাড় ধাক্বা না হলেও একটা ধাক্কা অন্তত জোটেই অনেকের৷ মমতাজ বললেন, কারো বিস্তারিত..

বাদ পড়ছেন হাইব্রিড বিতর্কিত ও হেভিওয়েটরা

২০১৯ সালে অনুষ্ঠেয় জাতীয় নির্বাচনকে মাথায় রেখে ঢেলে সাজানো হচ্ছে আওয়ামী লীগকে। ‘সম্মেলনের অঙ্গীকার, রুখতে হবে জঙ্গিবাদ’ স্লোগানে আগামী ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় কাউন্সিল অনুষ্ঠিত হবে। বিস্তারিত..

লন্ডনে প্রভাবশালীদের তালিকায় টিউলিপ সিদ্দীক

লন্ডনে প্রভাবশালীদের তালিকায় স্থান পেয়েছেন বাংলাদেশি বংশদ্ভুত ব্রিটিশ এমপি ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নাতনি টিউলিপ সিদ্দীক। এছাড়া আরো তিন বাংলাদেশি এই তালিকায় স্থান পেয়েছেন। এরা হচ্ছেন, বেথনালগ্রিন ও বো বিস্তারিত..

এই গরুটির দাম ২২ লাখ টাকা

গরু পালনকারী এর নাম রেখেছেন ‘বাদশা’। দাম হাঁকিয়েছেন ২২ লাখ টাকা। ঝিনাইদহ থেকে বিক্রির উদ্দেশ্যে চট্টগ্রাম নগরীর সাগরিকা বাজারে নিয়ে এসেছেন পালনকারী বকুল মিয়া। গতকাল বৃহস্পতিবার সাগরিকা গরুর বাজারের প্রবেশপথে বিস্তারিত..

মা-বাবা আসল পীর : মুহাম্মদ জাহাঙ্গীর আলম বাবু (সিঙ্গাপুর প্রবাসী)

বাবা মা কে মেনে চলুন ,দেখবেন শান্তি পাবেন ,স্ত্রীকে দিন তার পাপ্য সংসার হবে রঙিন। এক সাথে না থেকে দূরে দূরে শুরুতেই থাকুন ,বিদেশিদের মোতে ঈদে ফেস্টিভ্যালে আল্লাদে ,উল্লাসে থাকুন বিস্তারিত..

পবিত্র হজ করতে বিশ্বের ১৩ লাখ মুসলিম এখন মক্কায়

পবিত্র হজ পালন করতে এ বছর সারা বিশ্ব থেকে ১৩ লাথ ২৩ হাজার ৫২০ জন মুসলিম মক্কায় পৌঁছেছেন। তারা আগামী রোববার আরাফাতের ময়দানে হজের জন্য মিলিত হবেন। সৌদি গেজেটের এক বিস্তারিত..

পরকীয়ার শিকারি ধরতে ‘ওয়েইকিং’

কয়েক হাজার গৃহবধূর মুখে হাসি ফোটাতে ওদের জুড়ি মেলা ভার। পরকীয়ায় মজে থাকা পুরুষকে সংসারে ফিরিয়ে আনতে সিদ্ধহস্ত মিস্ট্রেস হান্টাররা। স্বামীর মন যে সংসারে নেই তা বেশ কয়েক মাস ধরেই বিস্তারিত..