,

চোখ ভালো রাখতে এগুলো নিয়মিত খান

ঠিকঠাক চোখের খেয়াল আমরা কতজন রাখি? চোখ খারাপ না হওয়া পর্যন্ত বেশিরভাগ মানুষই চোখের যত্ন নেয়ার কথা ভাবেন না। টনক নড়ে পাওয়ার বেড়ে বা কমে গেলে। ব্যস্ত জীবন। সবসময় আলোর বিস্তারিত..

পাখি শিকারের মাধ্যমে বন্দুক চালনার প্রশিক্ষণ নিয়েছে

রাজধানী থেকে গ্রেফতার হওয়া চার নারী জেএমবি সদস্যকে দ্বিতীয় দফায় ৪ দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। গোয়েন্দারা প্রথম দফার রিমান্ড শেষে জানায়, ইন্টার্ন ডাক্তার ঐশির ল্যাপটপের অধিকতর ফরেনসিক পরীক্ষার মাধ্যমে বিস্তারিত..

উড়বে যাত্রীবাহী ড্রোন

ড্রোনের মাধ্যমে পণ্য পরিবহনের কাজটি সফলভাবে করার পর, এখন চিন্তা মানুষবাহী ড্রোনের। নেভাডা ইনস্টিটিউট ফর অটোনমাস সিস্টেম ড্রোননির্মাণ প্রতিষ্ঠানটি এরই মধ্যে কাজ শেষ করেছে মানুষবাহী ড্রোনে। এবার শুধু ওড়ার অপেক্ষা। বিস্তারিত..

১৯৬ সাংবাদিক পাবেন ১ কোটি ৩০ লাখ টাকা : তথ্যমন্ত্রী

প্রথমবারের মতো সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আওতায় ১৯৬ জন দুঃস্থ, অসুস্থ, দুর্ঘটনায় আহত সাংবাদিক ও নিহত সাংবাদিকদের পরিবারকে এক কোটি ৪০ লাখ অনুদান টাকা দেওয়া হবে বলে জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক বিস্তারিত..

একনেকে ৫ প্রকল্পের চূড়ান্ত অনুমোদন

জাতীয় অর্থনৈতিক পরিষদের নির্বাহী কমিটি (একনেক) ৯৮৭ কোটি ৮০ লাখ টাকা ব্যয়ে ৫টি উন্নয়ন প্রকল্পের চূড়ান্ত অনুমোদন দিয়েছে । মঙ্গলবার রাজধানীর শেরেবাংলা নগর এনইসি সম্মেলন কক্ষে একনেক সভায় এসব প্রকল্পের বিস্তারিত..

বিশ্বের শীর্ষ ১০ ধনী দেশের তালিকা প্রকাশ

বিশ্বের সম্পদশালী শীর্ষ ১০ ধনী দেশের তালিকা প্রকাশ করা হয়েছে। সেই তালিকায় প্রধান অর্থনীতির দেশগুলোরই প্রাধান্য রজায় রয়েছে। এসব দেশের মধ্যে এমন দেশও রয়েছে, যে দেশের সম্পদের পরিমাণ ছয় মাসে বিস্তারিত..

সুন্দরীর টোপে পা দিয়ে সর্বস্বান্ত অনেকে

‘আমার নাম নিকি ওব্রায়েন। বয়স ২৪। নার্সের চাকরি করি। আমি খুব আর্থিক সঙ্কটে আছি। দয়া করে আমায় অর্থ সাহায্য করুন। অর্থ সাহায্যের বিনিময়ে আমি আমার এমন সব ছবি পাঠাবো যা বিস্তারিত..

রিকশা চালায় আমাদের ছেলেপেলে, কাঁদলেন মির্জা ফখরুল

রিকশা চালায় আমাদের ছেলেপেলেরা, করে হকারি। জনগণের কণ্ঠরোধ করতেই সরকার নতুন নতুন আইন করছে। যে আইনে এখন কথাও বলা যাবে না। বলেই কাঁদলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বিস্তারিত..

দেড় হাজার ‘জঙ্গি নারী’র তালিকা

জঙ্গি তৎপরতা প্রতিরোধে ব্যস্ত আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর জন্য এখন আরেক মাথাব্যথার কারণ নারী জঙ্গিরা। টাঙ্গাইল, সিরাজগঞ্জ ও ঢাকা থেকে গত দেড় মাসে ২০ জন নারীকে সন্দেহভাজন জঙ্গি হিসেবে আটক করা বিস্তারিত..

সামনে সাদিক পেছনে হাসানাত আবদুল্লাহ পুত্রগুণে সাম্রাজ্য পুনরুদ্ধার, বরিশালের আওয়ামী লীগ রাজনীতিতে পালাবদল

তাকে বলা হয় বরিশাল তথা দক্ষিণাঞ্চল আওয়ামী লীগের অভিভাবক। কেউ কেউ তাদের বলেন দলের মালিক পক্ষ। যে যা-ই বলুক না কেন তিনি দলের জন্য নিবেদিতপ্রাণ। তিনি আলহাজ হাসানাত আবদুল্লাহ। ১৯৭৫ বিস্তারিত..