পার্টি থেকে উদ্ধার মাতাল ওবামা কন্যা মালিয়া

রাতভর উদ্দাম পার্টি। প্রতিবেশীদের অভিযোগে হট্টোগোল থামাতে হাজির হল পুলিশ! এমনকী পরিস্থিতি সামলাতে হাজির ‘সিক্রেট সার্ভিস এজেন্ট’রাও। গত সপ্তাহে আমেরিকার ম্যাসাচুসেয়টস প্রমোদদ্বীপ মার্থাজ ভিনিয়ার্ডের সেই ঘটনা ঘিরে তোলপাড়। কারণ ওই বিস্তারিত..

কারাগারে হাসনাত : জামিন শুনানি ২৪ আগস্ট

রাজধানীর গুলশানে হলি আটিসান রেস্তোরাঁয় হত্যাকাণ্ডের ঘটনায় সন্ত্রাসবিরোধী আইনে দায়ের করা মামলায় নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষক হাসনাত করিমকে করিমকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত। সেই সঙ্গে তার জামিন আবেদন বিস্তারিত..

জিয়ার সমাধিতে ‘ভিন্নধর্মী শ্রদ্ধা নিবেদন’

নতুন নির্বাহী কমিটির নেতাদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা ও প্রয়াত রাষ্ট্রপতি জিয়াউর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন করেছেন দলটির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। তবে খালেদা জিয়ার শ্রদ্ধা নিবেদন শেষে ছাত্রদলের কয়েকজন নেতা-কর্মীর বিস্তারিত..

১ মিনিটে রেজিস্ট্রেশন, ৩০ মিনিটেই বাড়ির দুয়ারে গাড়ি

দিনে দিনে তথ্য-প্রযুক্তির প্রসার ঘটছে। তথ্য-প্রযুক্তির আধুনিক ছোঁয়ায় একেবারে স্বল্প সময়ে সেবা পাচ্ছে মানুষ। ঘরে বসে বিশ্ব ভ্রমণ করতে এখন আর অসুবিধা হচ্ছে না। এবার এমনই এক প্রযুক্তি চলে এসেছে বিস্তারিত..

মাত্র ১ ঘণ্টায় জাতীয় পরিচয়পত্র হাতে পাওয়ার সহজ উপায়

কারো জাতীয় পরিচয়পত্র হারিয়ে গেছে কিংবা এখনো উত্তোলন করেননি। কিন্তু এখনই জাতীয় পরিচয়পত্র জরুরি হয়ে পড়েছে। এ ক্ষেত্রে কি করবেন? বিষয়টি খুব চিন্তার হলেও এখন আছে সহজ উপায়। যদি কয়েকটা বিস্তারিত..

জনগণ এখন আর নির্বাচনের কথা শুনতে চায় না : নজরুল ইসলাম খান

অপমৃত্যুর শিকার হয়ে দেশের সব গোরস্থানেই রয়েছে বিএনপি নেতাকর্মীদের কবর বলে মন্তব্য করেছেন দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। সোমবার দুপুরে জাতীয় প্রেসক্লাব মিলনায়তনে ‘দলটির ৩৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ’ বিস্তারিত..

মুক্তিযুদ্ধ ও বঙ্গবন্ধুর বিরুদ্ধে অপপ্রচারে যাবজ্জীবন

বাংলাদেশের মুক্তিযুদ্ধ ও জাতির পিতার বিরুদ্ধে অপপ্রচার চালালে বা তাতে মদদ দিলে যাবজ্জীবন কারাদণ্ড ও সর্বোচ্চ এক কোটি টাকা জরিমানার বিধান রেখে আইন করার প্রস্তাবে সায় দিয়েছে সরকার। এছাড়া বিভিন্ন বিস্তারিত..

তারেক রহমানের সামনে এবার গ্রেনেড মামলার দণ্ড

২১ আগস্ট গ্রেনেড হামলার বিচার প্রায় শেষ পর্যায়ে। সরকারের পক্ষ থেকে বলা হয়েছে শিগগিরই ই এই মামলার রায় ঘোষণা করা হবে। বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে ভয়াবহ এ গ্রেনেড হামলার বিচারে রাষ্ট্রপক্ষ বিস্তারিত..

মতিঝিলের জমিই যেন শেখ রাসেলের কাল

একেবারেই অচেনা। নখদন্তহীন। প্রতিশ্রুতিহীন। অনভিজ্ঞ দেখাচ্ছে শেখ রাসেল ক্রীড়া চক্রকে। প্রিমিয়ার ফুটবল লীগের নবম আসরে দলটির চেহারা যেন ফ্যাকাসে হয়ে পড়েছে। একের পর এক হারে মুষড়ে পড়েছেন ফুটবলাররা। যেন তারা বিস্তারিত..

একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন মাহিয়া মাহি

দ্বিতীয় বিয়ের পর মাহির ভাগ্য যেন তার সঙ্গে বেঈমানি করছে। বিয়ের আগে চুক্তিবদ্ধ ছবিগুলোর শুটিং তো শুরু হচ্ছেই না, বরং সেগুলো থেকে বাদ পড়ার সম্ভাবনাও তৈরি হয়েছে। গত সপ্তাহে গণমাধ্যমে বিস্তারিত..