দম্ভোক্তি ভালো না, সেলিম ওসমানকে নাসিম

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য এবং স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, জাতীয় পার্টির (জাপা) সংসদ সদস্য সেলিম ওসমান নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে বিস্তারিত..

আঙুলের নখ কামড়ানোর ক্ষতি ভয়াবহ

এই বদ অভ্যাসটা অনেকেরই আছে। কাজ ছাড়া বসে থাকলে এমনিতে আঙুল মুখে নিয়ে কামড়াতে থাকে। এটা দেখে অনেকেই তা ছাড়তে বলে। কিন্তু তবুও এই বদঅভ্যাসটা কেউ কেউ ছাড়তে পারেন না। বিস্তারিত..

ক্রুইফকে পেয়ে খুশি খেলোয়াড়রা

জামাল ভূঁইয়ার যোগ দেয়ার মধ্যদিয়ে পূর্ণতা পেল জাতীয় ফুটবল দলের অনুশীলন ক্যাম্প। এশিয়ান কাপ বাছাইপর্বের প্লে-অফ ম্যাচকে সামনে রেখে গত ১২ মে জাতীয় দলের ক্যাম্প শুরু হলেও ডাক পাওয়া সব বিস্তারিত..

বন্ধ হচ্ছে ছবি মুক্তির প্রক্রিয়া

রমজানের পবিত্রতা বজায় রাখতে প্রতি বছরের মতো এবারও সাপ্তাহিক ছবি মুক্তির প্রক্রিয়া বন্ধ হয়ে যাচ্ছে। প্রতি সপ্তাহে একটি বা দুটি ছবি মুক্তি পেলেও রমজানে সেটা বন্ধ থাকে। যদিও বিষয়টিকে ‘রমজানের বিস্তারিত..

ক্ষমা করবেন স্যার

নারায়ণগঞ্জের পিয়ার সাত্তার লতিফ উচ্চ বিদ্যালয়ের নির্যাতিত প্রধান শিক্ষক শ্যামল কান্তি ভক্তকে পুনর্বহাল করেছে শিক্ষা মন্ত্রণালয়। পাশাপাশি নির্যাতকের ভূমিকায় থাকা বিদ্যালয়ের পরিচালনা কমিটি (এসএমসি) বাতিল করা হয়েছে। বৃহস্পতিবার রাজধানীর সেগুনবাগিচায় বিস্তারিত..

এই নারী আপনার ফেসবুকে থাকলে দ্রুত ডিলিট করুন

ফেসবুকের এক নারী সম্পর্কে সতর্ক করে দিয়েছে ভারতীয় সংবাদমাধ্যমগুলো। ওই নারী কারো ফেসবুকে অ্যাকাউন্টের ফ্রেন্ড লিস্টে থাকলে তাকে দ্রুত ডিলিট করে ফেলতে বলা হয়েছে। ‘এই নারী আপনার ফেসবুকে থাকলে জলদি বিস্তারিত..

দুই স্বামীর এক বধূ

এটা কোন বাংলা সিনেমা কিংবা নাটকের ঘটনা নয়। কিন্তু দুই স্বামী নিজের বউ দাবী করে রশি টানাটানি করায় সত্যি বলতে হচ্ছে ফাতিমা তুমি কোন স্বামীর? বিষয়টি সমাধানে একাধিকবার গ্রাম্য সালিসে বিস্তারিত..

জর্ডানের পররাষ্ট্র মন্ত্রণালয়ের মহাসচিব ঢাকা আসছেন শুক্রবার

জর্ডানের পররাষ্ট্র ও প্রবাসী বিষয়ক মন্ত্রণালয়ের মহাসচিব মোহাম্মদ তাইসীর বানি ইয়াসীন তিনদিনের সরকারি সফরে আজ শুক্রবার বাংলাদেশে আসছেন। জর্ডানের পররাষ্ট্র মহাসচিব পর্যায়ের কোনো ব্যক্তির এটি বাংলাদেশে প্রথম সরকারি সফর। পররাষ্ট্র বিস্তারিত..

বিএনপি নেতাদের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে

বিএনপির সঙ্গে নয় আওয়ামী লীগের সঙ্গে ইসরাইলের সমঝোতা হতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান। আজ শুক্রবার দুপুরে রাজধানীর ভাসানী মিলয়তানে ‘বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে শহীদ বিস্তারিত..

বাংলাদেশে রাজনৈতিক চক্রান্ত ব্যক্তি আক্রোশে পরিণত হয়েছে: জয়

বাংলাদেশে রাজনৈতিক চক্রান্ত ব্যক্তি আক্রোশে পরিণত হয়েছে বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে এবং তার তথ্যপ্রযুক্তি বিষয়ক উপদেষ্ট সজীব ওয়াজেদ জয়। যুক্তরাষ্ট্রের ওয়াশিংটন টাইমস পত্রিকায় লেখা এক নিবন্ধে তিনি বিস্তারিত..