বিএনপি নেতাদের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে

বিএনপির সঙ্গে নয় আওয়ামী লীগের সঙ্গে ইসরাইলের সমঝোতা হতে পারে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

আজ শুক্রবার দুপুরে রাজধানীর ভাসানী মিলয়তানে ‘বাংলাদেশের সামগ্রিক উন্নয়নে শহীদ জিয়া পরিবারের অবদান’ শীর্ষক আলোচনা সভায় তিনি এ মন্তব্য করেন। আরাফাত রহমান কোকো যুব ও ক্রীড়া সংসদ এ আলোচনা সভার আয়োজন করে।

আসলাম চৌধুরীর সঙ্গে মোসাদ সম্পর্ক প্রসঙ্গে তিনি বলেন, যেখানে ভারতের সঙ্গে হাসিনা সরকারের এতো বেশি খাতির, সেখানে কোন ব্যাকুব ষড়যন্ত্র করতে যাবে-এটা কি বিশ্বাস যোগ্য?

বর্তমান সময়ে অনির্বাচিতরা সচিবালয়ে বসে দেশ চালাচ্ছে আর নির্বাচিত গাজীপুর ও সিলেটের মেয়র জেলে রয়েছেন বলে মন্তব্য করেছেন বিএনপির সর্বোচ্চ নীতি নির্ধারণী ফোরাম জাতীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

বিএনপি নেতাদের বিরুদ্ধে চক্রান্ত হচ্ছে দাবি করে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান বিএনপির এই শীর্ষ নেতা। তিনি বলেন, যখনই প্রধানমন্ত্রী পুত্র সজীব ওয়াজেদ জয়ের ৩শ’ কোটি মিলিয়ন ডলার অর্থ এবং বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ চুরি নিয়ে আলোচনা হচ্ছে তখনই জনগণের দৃষ্টি ভিন্ন দিকে নিতে চক্রান্ত করা হয়।

তিনি আরো বলেন, এর আগেও যুক্তরাষ্ট্র ষড়যন্ত্রের কথা বলে শফিক রেহমানের মতো একজন ভালো মানুষকে আটক করে রাখা হয়েছে।
প্রবীণ সাংবাদিক শফিক রেহমানের বাসায় যেসব ডকুমেন্টস পাওয়া গেছে তা জনসম্মুখে প্রকাশের দাবি জানিয়ে নজরুল ইসলাম খান বলেন, ওই ডুকমেন্টে যা আছে সেগুলো মানুষ জেনে গেলে সারাদেশে ছি ছি পড়ে যাবে।

যারা মুক্তিযুদ্ধের ধারের কাছে ছিলো না তারা এখন স্বাধীনতার চেতনার দোকনদার উল্লেখ করে এই বিএনপি নেতা বলেন, গণতন্ত্রের নামে রসিকতা চলছে।

তিনি বলেন, পত্রিকায় দেখলাম প্রধান নির্বাচন কমিশনার ট্যাঙ্কের কথা বলছেন। আমরা বলবো এই ট্যাঙ্কের পর্যায়তো আপনারাই নিয়ে গেছেন। আগে তো বাংলাদেশে চৌকিদার, দফাদার আর পুলিশ দিয়ে সুষ্ঠ নির্বাচন হতো, এখনতো রাইফেল দিয়েও পারেন না।

আয়োজক সংগঠনের সভাপতি আলমগীর হোসেন লাবুর সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন সাবেক এমপি আব্দুল গফুর, প্রাক্তন ফুটবলার আমিনুল ইসলাম প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর