সিলেট জেলা প্রেসক্লাবের সভাপতি সেলিম সম্পাদক নবেল

সিলেট জেলা প্রেসক্লাবের নির্বাচন সম্পন্ন হয়েছে। শুক্রবার অনুষ্ঠিত নির্বাচনে সভাপতি নির্বাচিত হয়েছেন বিটিভি’র সিলেট প্রতিনিধি ও দৈনিক উত্তরপূর্বের প্রধান সম্পাদক আজিজ আহমদ সেলিম। সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বাংলাদেশ প্রতিদিনের নিজস্ব বিস্তারিত..

ক্যান্সারের চিকিৎসা চালু করবে চসিক

চট্টগ্রাম সিটি কর্পোরেশনের (চসিক) মেয়র আ জ ম নাছির উদ্দিন বলেছেন, সিটি কর্পোরেশন পরিচালিত স্বাস্থ্য বিভাগে ক্যান্সার আক্রান্ত রোগীদের সেবা কার্যক্রম চালু করা হবে। যে হারে মানুষ ক্যান্সারে আক্রান্ত হচ্ছে, বিস্তারিত..

কিশোরগঞ্জে স্বাস্থ্যকর্মীদের সভা নয় জেলা সম্মেলন অনুষ্ঠিত।।

কিশোরগঞ্জে স্বাস্থ্য কর্মীদের সভা নয় জেলা সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। কিশোরগঞ্জ প্রেস ক্লাব মিলনায়তনে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। আজ শুক্রবার কিশোরগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে ওই সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ বিস্তারিত..

একাত্তরের মানবতাবিরোধী অপরাধ মামলার আসামি লুৎফর চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

একাত্তরের মানবতাবিরোধী অপরাধ মামলার আসামি লুৎফর রহমান (৭৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। লুৎফর রহমানের বাড়ি যশোরের কেশবপুরের পয়চাকরা গ্রামে। আজ শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) বিস্তারিত..

হাইকোর্টের দেয়া রায়কে যুগান্তকারী সিদ্ধান্ত – রুহুল কবির রিজভী।

সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিল করে হাইকোর্টের দেয়া রায়কে যুগান্তকারী সিদ্ধান্ত বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, ‘মাননীয় হাইকোর্ট যে রায় দিয়েছেন, তা ঐতিহাসিক, মনুমেন্টাল বিস্তারিত..

পিতা-মাতা হত্যার দায় কী হাসিবের একার

খুজিস্তা নূর ই নাহারীন মুন্নী: বাংলাদেশি বংশোদ্ভূত গোলাম রাব্বি (৫৯) ও তার স্ত্রী শামিমা রাব্বির (৫৭) মৃতদেহ ২৪ এপ্রিল স্যানহোসে শহরে তাদের নিজ বাড়ি থেকে উদ্ধার করেন স্বজনরা। যুক্তরাষ্ট্রে বাংলাদেশি বিস্তারিত..

শ্বশুরের ফ্ল্যাটে শিক্ষকের যৌন লালসার যত কাহিনী

শ্বশুরের দেয়া ফ্ল্যাটে এক শিক্ষকের যৌন লালসার কাহিনী নিয়ে দেশ তোলপাড়। বউ নিয়ে থাকতেন ইস্কাটনের বাসায় আর পান্থপথে দেয়া শ্বশুড়ের ফ্ল্যাটে বানিয়েছিলেন তার যৌন হেরেম। ছাত্রীদের ব্লাকমেইলিং করে যৌন হয়রানি বিস্তারিত..

জয়ার মুখে স্বামীর গল্প, সুরঞ্জিতের শরীর একদম ভাল নেই

ঢাকার জিগাতলার ৪৬/৩ নম্বর বাড়িটির কোথাও নামফলক নেই। কিন্তু বড় রাস্তা থেকে সবাই জানে ওই বাড়িটি। বাড়িটি আর কারও নয় বর্ষীয়ান রাজনীতিবীদ, অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান, আওযামী লীগের উপদেষ্টামণ্ডলীর সদস্য সুরঞ্জিত সেন বিস্তারিত..

বাংলাদেশিদের ভিসা প্রক্রিয়া সহজ করবে ভারত

বাংলাদেশিদের জন্য ভারতের ভিসা প্রক্রিয়া আরো সহজ করা হচ্ছে। এ বিষয়ে দেশটির পররাষ্ট্র মন্ত্রণালয় সরকারের উচ্চ পর্যায়ে একটি প্রস্তাব নিয়ে আলোচনা শুরু করেছে। প্রস্তাবটি কার্যকর হলে বাংলাদেশিদের ভারতের ভিসা পেতে বিস্তারিত..

পুঁজিবাজারে অস্থিরতা দূর করুন

কেন্দ্রীয় ব্যাংকের সিদ্ধান্ত যদি সঠিকভাবে পালন করা হয় তাহলে পুঁজিবাজারের জন্য আশীর্বাদ হতে পারে। পুঁজিবাজারে বইতে পারে সুবাতাস। ব্যাংকগুলোর একক ও যৌথ বিনিয়োগ সমন্বয়ের জন্য বাংলাদেশ ব্যাংক ঘোষিত পুঁজিবাজার নীতি বিস্তারিত..