অপরাধী যেই হোক তাকে ছাড় নয়: স্বরাষ্ট্রমন্ত্রী

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, অপরাধের সাথে পুলিশ, র‌্যাব, বিজিবি সদস্য যেই কেউ হোক তাকে ছাড় দেওয়া হবে না। অপরাধীদের আইনের আওতায় এনে বিচার করা হবে। জয়পুরহাটের আক্কেলপুরে ফায়ার সার্ভিস বিস্তারিত..

‘স্বাধীনতাযুদ্ধে খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা’র মোড়ক উন্মোচন

বইমেলা চত্বরে বৃহস্পতিবার বিকেল ৪টায় ‘স্বাধীনতাযুদ্ধে খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা’ বইয়ের মোড়ক উন্মোচন করা হবে। ‘স্বাধীনতাযুদ্ধে খেতাবপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা’ বইটির রচয়িতা আনোয়ার শাহজাহান। এতে উপস্থিত থাকবেন সাব-সেক্টর কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মেজর বিস্তারিত..

একটি মাছের দাম ৯০ হাজার টাকা

দুইশো বছরের ঐতিহ্যবাহী বগুড়ার গাবতলী উপজেলার পোড়াদহ মেলা। প্রতি বছর মাঘ মাসের শেষ বুধবার এই মেলা বসে। এবারো বসেছিল। তবে, অতীতের মত জমেনি এবারের মেলা। যাত্রা, জুয়া, হাউজি, পুতুল নাচ বিস্তারিত..

যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত করতে আইন হচ্ছে

মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ ক ম মোজাম্মেল হক বলেছেন, যুদ্ধাপরাধীদের সম্পদ বাজেয়াপ্ত করতে আইন করা হচ্ছে। তাদের ভোটাধিকার থাকবেনা। পরিবারের সদস্যদের কেউই সরকারি চাকুরী পাবেননা। বুধবার বিকেলে টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলা বিস্তারিত..

ধারা অনুযায়ী পার্বত্য চুক্তি বাস্তবায়ন হবে

পার্বত্য চট্টগ্রামের সমস্যা সমাধানে শান্তি চুক্তি বাস্তবায়ন করা হয়েছে। কোনো তৃতীয় শক্তির মধ্যস্থতা ছাড়াই চুক্তি যখন করেছি, তখন তা বাস্তবায়ন করবোই। চুক্তির যেসব ধারা বাস্তবায়ন হয়নি, তার পুরোপুরি বাস্তবায়ন করবো। বিস্তারিত..

বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত

জাতীয় সংসদের বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক আজ সংসদভবনে অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি ডা. আ ফ ম রুহুল হক এতে সভাপতিত্ব করেন। কমিটির সদস্য ইমরান আহমেদ, মোহাম্মদ বিস্তারিত..

৮০ ভাগ নারী যৌনতৃপ্তি বঞ্চিত: পূজা ভট্ট

বরাবরই আলোচনায় থাকতে পছন্দ করেন বলিউড অভিনেত্রী পূজা ভট্ট। এবার তিনি নারীর যৌন-তৃপ্তি নিয়ে মন্তব্য করে আলোচনায় এসেছেন। এ ব্যাপারে একটি ওয়েব সিরিজ করতে চলেছেন পূজা। ১২ জন মহিলার ১২টি বিস্তারিত..

৩৬তম বিসিএসের ফল প্রকাশ

৩৬তম বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এতে উত্তীর্ণ হয়েছেন ১৩ হাজার ৮শ’ ৩০ জন পরীক্ষার্থী। বুধবার সন্ধ্যায় এ ফলাফল প্রকাশ করা হয় বলে জানান পিএসসির বিস্তারিত..

এবার দেশের সেনাপ্রধানকে হত্যা করলেন ক্ষ্যাপা কিম

কখনো ক্ষুধার্ত কুকুরের মুখে ঠেলে দিয়ে। কখনো কামানের মুখে। আবার কখনো সামনে থেকে গুলি করে। বিরোধী বা তার বিরুদ্ধে কেউ মুখ খুললে এভাবেই প্রাণ কেড়ে নেয়ার একাধিক নজির রয়েছে উত্তর বিস্তারিত..

রাজনীতিতে এখন শুধু চোর-সন্ত্রাসীর আধিপত্য: বি চৌধুরী

দেশে গণতন্ত্র ও আইনের শাসন নেই। রাজনীতিতে এখন চোর ও সন্ত্রাসীদের আধিপত্য বলে মন্তব্য করেছেন বিকল্পধারা বাংলাদেশের সভাপতি, সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক একিউএম বদরুদ্দোজা চৌধুরী। মঙ্গলবার বিকেলে নাটোর জেলার বিভিন্ন দলের বিস্তারিত..