নির্বাচনের প্রস্তুতি নিতে নেতাকর্মীদের নির্দেশ রওশনের

ময়মনসিংহে ইউনিয়ন পরিষদ ও পৌরসভা নির্বাচনের প্রস্তুতি নিতে দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন জাতীয় সংসদের বিরোধী দলীয় নেত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ এমপি। একইসঙ্গে সদর উপজেলার ১৩ টি বিস্তারিত..

জিম্বাবুয়ে, ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ

বাংলাদেশে নিরাপত্তার ঝুঁকির অজুহাত দেখিয়ে সফরে আসেনি অস্ট্রেলিয়া। এটি পুরোনো খবর। বাংলাদেশ ক্রিকেট বোর্ড থেকে জানানো হয়েছিল, অস্ট্রেলিয়া সিরিজটি স্থগিত করায় বাংলাদেশের ক্রিকেট কিছুটা হোঁচট খেলেও তা শিগগিরই কাটিয়ে উঠতে বিস্তারিত..

ক্যানসার রোধে জবা ফুলের চা

জবা ফুলের রস ও চা রোগ নিরাময়ে বহু আগে থেকে ব্যবহৃত হয়ে আসছে। ভারতীয় উপমহাদেশে জবা অত্যন্ত পরিচিত একটি ফুল। বাড়িতে যদি জবা ফুলের গাছ থেকে থাকে তাহলে তা অনায়েসে বিস্তারিত..

রাষ্ট্রপতির অষ্টগ্রাম সফর ভাটির শার্দুলকে ফেসবুকেও স্বাগতম

আধুনিকতার যুগে স্বাগতম জানানোর দৃশ্যও পরিবর্তিত হয়েছে। ভাটির শার্দুল রাষ্ট্রপতি আবদুল হামিদ ১২ অক্টোবর কিশোরগঞ্জ জেলার অষ্টগ্রাম সফর করবেন। তাই বিভিন্ন ধরনের সাজসজ্জার পাশাপাশি ফেসবুকেও চলছে রাষ্ট্রপতিকে স্বাগতম জানিয়ে বিভিন্ন বিস্তারিত..

মেদ ও চুলের টনিক আমলকি

দেশি ফল হিসেবে আমলকি খুবই পরিচিত। আমলকির দামও খুব বেশি নয়। সহজলভ্য এ ফলটির রয়েছে নানাবিধ উপকারিতা। কেউ এটি খাদ্য হিসাবে ব্যবহার করেন আর কেউ সৌন্দর্য্য চর্চায়। রূপচর্চায় আমলকি খুবই বিস্তারিত..

হাওয়ায় হাওয়ায় ডানা কাটা অপু

ঢাকাই চলচ্চিত্রে মোটামুটিভাবে জায়গাটা পোক্ত করেছেন অনেক আগেই। বলা যায়, এখন শীর্ষ পর্যায়ের নায়িকা তিনি। মাঝে ক্যারিয়ারে দমকা হাওয়ার ধাক্কা লাগলেও পরে সামলে উঠেছিলেন লাস্যময়ী নায়িকা অপু বিশ্বাস। ঢালিউড কিংয়ের বিস্তারিত..

বছরে ১০৪টি ডিম

ডিমের গুণগতমান সম্পর্কে জনসচেতনতা বাড়ানোর লক্ষ্যে ৯ অক্টোবর ২০তম ‘বিশ্ব ডিম দিবস’ পালিত হবে। প্রাণিজ আমিষের চাহিদা পূরণ, স্বাস্থ্যবান ও মেধাবী জাতি গঠনে ১৯৯৬ সাল থেকে এ দিনটি বিশ্ব জুড়ে বিস্তারিত..

ও ধান ভানোরে ঢেঁকিতে পাড় দিয়া…

এক সময় সকালে ঘুম ভাঙ্গত যে ঢেঁকির ধুমধাম শব্দে, তা আজ আর শোনা যায় না। গ্রামবাংলার বধুরা এক সময় ঢেঁকি পারের তালে তালে গান গাইতো। আর তা শুনে মনের দুঃখ-কষ্ট বিস্তারিত..

পৌর ও ইউপি নির্বাচন করতে পারবে না জামায়াত

নিবন্ধন বাতিলের কারণে আগামী ডিসেম্বর ও মার্চে অনুষ্ঠিতব্য পৌরসভা ও ইউনিয়ন পরিষদের নির্বাচনে অংশ গ্রহণ করতে পারবে না বাংলাদেশ জামায়াতে ইসলামী। পাশাপাশি সংশোধিত আইনেও দলের নিবন্ধন বাতিল হওয়া দলের প্রতীকে বিস্তারিত..

ভারতের ৫ ওয়াক্ত নামাজি ট্যাক্সি ড্রাইভার পারভীনের গল্প

ভারতের ট্যাক্সি কোম্পানী উবরের একমাত্র হিজাবী ও নামাজি নারী ড্রাইভার জামারুদ পারভীন। ভারতের উত্তর প্রদেশের বিজনোরে জন্ম ও বড় হয়ে ওঠেছেন তিনি। গোঁড়া মুসলিম পরিবারের মেয়ে হলেও ২১ বছর বয়সী বিস্তারিত..