,

ষড়যন্ত্র নয়, দেশের স্বার্থেই লন্ডনে খালেদা

শুক্রবার (১৮ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক গোলটেবিল বৈঠকে আ স ম হান্নান শাহ বলেন, ‘ষড়যন্ত্র নয়, দেশের স্বার্থ রক্ষার জন্যই বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়া লন্ডন গিয়েছেন’। হান্নান শাহ বিস্তারিত..

এক পরিচয়পত্রে ৬৫০০ সিম

মোবাইল সিমসংক্রান্ত চাঞ্চল্যকর তথ্য ফাঁস করেছেন প্রযুক্তিবিদ মোস্তাফা জব্বার। বৃহস্পতিবার দুপুরে তার ব্যক্তিগত ফেসবুক পেজে এ সংক্রান্ত একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। মোস্তাফা জব্বার তার স্ট্যাটাসে জানান, একটি জাতীয় পরিচয়পত্রের বিপরীতে বিস্তারিত..

ভারত ‘বন্ধুদেশ নামক দৈত্য’: জাফরুল্লাহ

‘ভারতের ঋণ আমরা এক বছরে শোধ করে দিয়েছি। এটা ভারতও অস্বীকার করতে পারবে না’ বলে মন্তব্য করেছেন গণস্বাস্থ্যের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। শুক্রবার বিকেলে জাতীয় প্রেস ক্লাবে ভাসানী অনুসারি পরিষদ বিস্তারিত..

তারেকের হাতে আমলনামা : শিগগিরই শুদ্ধি অভিযান

বিএনপি নেত্রী খালেদা জিয়া লন্ডনে তার ছেলে তারেক রহমানের সঙ্গে আলোচনা করে দলকে পুনর্গঠনের একটা নতুন উদ্যোগ নেবেন বলে আশা করছেন তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা। বিএনপিতে সাংগঠনিক সংকট চলছে বহুদিন ধরে বিস্তারিত..

লন্ডনে খালেদা জিয়া প্রধানমন্ত্রীর বিরুদ্ধে ষড়যন্ত্র করছে

নৌ-পরিবহন মন্ত্রী শাজাহান খান বলেছেন, খালেদা জিয়া লন্ডনে গিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্র করছে। শেখ হাসিনা জনগণের জন্য, মানুষের জন্য কাজ করেন। কারো ষড়যন্ত্র তার ক্ষতি করতে পারবে না। বিস্তারিত..

দেশ এখন কারা চালায়

দেশ পরিচালনায় ক্ষমতাসীন আওয়ামী লীগের কোনো ‘নিয়ন্ত্রণ’ নেই বলে দাবি করেছেন জাতীয়তাবাদী যুবদলের সভাপতি সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেন, দেশ এখন কারা চালায়? বর্তমানে সরকার হচ্ছে পুলিশ, র‌্যাব, বিজিবিসহ বিস্তারিত..

আইএসে যোগ দিয়েছে ৫ হাজার ইউরোপীয়

ইউরোপের বিভিন্ন দেশ থেকে এ পর্যন্ত প্রায় পাঁচ হাজার নাগরিক আইএস-এ (ইসলামিক স্টেট) যোগ দিয়েছে। ইউরোপোল (ইউরোপিয়ান পুলিশ এ্যাজেন্সি) প্রধান ব্রিটিশ সংসদ সদস্যদের কাছে মঙ্গলবার এ তথ্য জানিয়েছেন। খবর এএফপি’র। বিস্তারিত..

নারী-পুরুষের কাছে মনের মতো সঙ্গী-সঙ্গিনীর বৈশিষ্ট্য

গবেষণার জটিল এক বিষয় নারী-পুরুষের সম্পর্ক। বহু গবেষণার মাঝে এ সম্পর্ককে সবচেয়ে ‘আকাঙ্ক্ষিত’ এবং ‘অত্যাবশ্যক’ শর্ত চিহ্নিত করেছেন বিজ্ঞানীরা। ক্যালিফোর্নিয়ার চ্যাপম্যান ইউনিভার্সিটির গবেষকরা এ বিষয়ে গবেষণার কাজে ২৮ হাজার মানুষকে বিস্তারিত..

মক্কায় হোটেলে ভয়াবহ আগুন

মক্কায় হজের আগে মসজিদ আল হারামে ক্রেইন উল্টে শতাধিক ব্যক্তির মৃত্যুর এক সপ্তাহ না যেতেই একটি হোটেলে অগ্নিকাণ্ড ঘটেছে। মক্কার কাছে আল আজিজিয়া এলাকায় বৃহস্পতিবার ভোররাতে এ ঘটনা ঘটে। হজ বিস্তারিত..

রাজধানীর পশুর হাটগুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু রোববার

আসন্ন কোরবানির ঈদ সামনে রেখে রাজধানীর বিভিন্ন পশুর হাট ও আশপাশের এলাকায় আগামী রোববার থেকে ভ্রাম্যমাণ আদালতের অভিযান শুরু হবে । হাটের পরিবেশ ও ব্যবস্থাপনা দেখার পাশাপাশি আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা বিস্তারিত..