জমে ওঠার অপেক্ষায় গাবতলী পশুহাট

ঈদকে সামনে রেখে রাজধানীতে প্রস্তুত হয়েছে ১৭টি কোরবানির হাট। এর মধ্যে অন্যতম দেশের সর্ববৃহৎ কোরবানির হাট গাবতলী হাট। জাল নোট শনাক্তকরণ, অজ্ঞান পার্টি ও চাঁদাবাজদের দৌরাত্ম্য রোধ করাসহ ক্রেতা-বিক্রেতাদের নিরাপত্তা বিস্তারিত..

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৩ সেপ্টেম্বর নিউইয়র্ক যাচ্ছেন

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭০তম অধিবেশনে যোগ দিতে ২৩ সেপ্টেম্বর নিউইয়র্ক যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।আগামী ২৫ সেপ্টেম্বর অধিবেশন শুরু হবে। ২৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী জাতিসংঘ সহস্রাব্দ উন্নয়ন লক্ষ্যমাত্রার পরবর্তী কর্মসূচি নিয়ে বক্তব্য বিস্তারিত..

ব্যবসায়ীকে প্রতারিত করায় এএসপিকে বরখাস্ত

মৌলভীবাজার বিসিক শিল্প নগরীতে জে.পি.এল ডোর এন্ড ফার্নিচার ইন্ডাস্ট্রিজ, জে.পি.এল পিভিসি ডোর ইন্ডাস্ট্রিজ এর চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম সজীব এর ঘনিষ্ঠতার সুযোগে কুলাউড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আলমগীর হোসেন বিস্তারিত..

৩৩টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠানের লাইসেন্স বাতিল

মেয়াদ শেষ হওয়ার পরও লাইসেন্স নবায়ন না করা ও কমিশনের পাওনা পরিশোধ না করায় ৩৩টি ইন্টারনেট সেবাদাতা প্রতিষ্ঠান বা আইএসপির লাইসেন্স বাতিল করেছে টেলিযোগাযোগ নিয়ন্ত্রক সংস্থা বিটিআরসি। বৃহস্পতিবার বিটিআরসির এক বিস্তারিত..

উত্তরাঞ্চলে আমন ধানের চারা সংকট : হতাশ কৃষক

উত্তরাঞ্চলে এবার অতিবৃষ্টি আর বন্যার পানিতে ডুবে নষ্ট হয়ে গেছে প্রায় কয়েক’শ হাজার হেক্টর রোপা আমন ধান খেত। এসব জমিতে দ্বিতীয় বারের মতো চাষাবাদ শুরু করার জন্য পর্যাপ্ত চারা না বিস্তারিত..

মুক্তি পেলেন মিনু

নাশকতার পাঁচ মামলায় জামিনে মুক্তি পেয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব ও রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মিজানুর রহমান মিনু। বুধবার সন্ধ্যায় তিনি মুক্তি পান। গত ১৩ জুলাই নাশকতার মামলায় রাজশাহী চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বিস্তারিত..

শিক্ষা দিবস : অধ্যক্ষ আসাদুল হক

আজ শিক্ষা দিবস। শিক্ষাব্যবস্থায় নানামুখী সঙ্কটের মধ্য দিয়ে আজ বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) দেশে পালিত হচ্ছে মহান শিক্ষা দিবস। আজকের দিনটি আমাদের স্মরণ করিয়ে দেয় পাকিস্তান সরকারের গণবিরোধী, শিক্ষা সংকোচনমূলক শিক্ষানীতি বিস্তারিত..

শামীম ওসমানের নতুন তথ্য

নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান বলেছেন, আমাদের দেশের মানুষের মাঝে ইনকাম ট্যাক্সের একটি ভয় আছে। আমি সানজিদা খাতুনের কাছে ক্ষমা চেয়ে বলছি, আপনারা সবাই স্বচ্ছ না। আইনজীবীদের কাছে বলছি, আইনজীবীরাও বিস্তারিত..

রওশন, এরশাদ ও খালেদাকে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা

বিরোধী দলীয় নেতা রওশন এরশাদ, প্রধানমন্ত্রীর বিশেষ দূত ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ এবং বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। বিস্তারিত..