,

খোলামেলা পোশাক বিতর্কে জেনিফার লোপেজ

আর পাঁচটা মিউজিক্যাল শোতে নিজেকে যেভাবে দর্শকের সামনে মেলে ধরেন তিনি, তা-ই করেছিলেন। মাথায় ছিল না এটা ইউরোপ-আমেরিকা নয়, মরক্কো। তাই পোশাক নিয়ে নতুন বিতর্কে জড়িয়েছেন গায়িকা-নায়িকা জেনিফার লোপেজ। আনন্দবাজার বিস্তারিত..

দখলের রাজনৈতিক সংস্কৃতি বিচারপতির বাড়ি সরকারি সম্পত্তি টেন্ডার, বাস লঞ্চ টার্মিনাল, জাতীয় প্রেসক্লাব, রেলের জমি, নদী-নালা খাল-বিল দখল হচ্ছে অবাধে

দখল সংস্কৃতির এক নতুন যুগ চলছে দেশজুড়ে। বিচারপতির বাড়ি, সরকারি সম্পত্তি, টেন্ডার থেকে শুরু করে পেশাজীবীদের ক্লাব-সংগঠনও দখলবাজির ধকল থেকে রেহাই পাচ্ছে না। সরকারি দলের নাম ভাঙিয়ে প্রভাবশালীরা সর্বত্রই গড়ে বিস্তারিত..

কলেজে ভর্তি কার্যক্রম শুরু ৬ জুন

দেশের সব সরকারি-বেসরকারি কলেজে একাদশ শ্রেণীতে (উচ্চ মাধ্যমিক) শিক্ষার্থী ভর্তি কার্যক্রম শুরু হবে আগামী ৬ জুন। ভর্তির জন্য মনোনীতদের তালিকা প্রকাশ করা হবে ২৫ জুন। ক্লাস শুরু হবে ১ জুলাই। বিস্তারিত..

মুশফিক কিপিং নাও করতে পারে

জাতীয় ক্রিকেট দলের জার্সিতে যুক্ত হয়েছে মোবাইল ফোন কোম্পানি ‘রবি’র   লোগো। সেই নতুন জার্সি উদ্বোধন করতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন উপস্থিত হয়েছিলেন। সেখানেই তিনি সংবাদ মাধ্যমের সঙ্গে বিস্তারিত..

সৈয়দ নজরুলের কিশোরগঞ্জে কি কিছুই পাব না? বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম

আজ শবেবরাত। মুসলিম উম্মাহর এক বরকতময় পবিত্র রাত। কোটি কোটি ধর্মপ্রাণ মুসলমান বিশ্ব শান্তি ও সমৃদ্ধির জন্য সারা রাত ইবাদত বন্দেগী করবেন। আল্লাহর কাছে প্রার্থনা করবেন, তিনি যেন আমাদের স্বস্তি, বিস্তারিত..

সৈয়দ নজরুলের কিশোরগঞ্জে কি কিছুই পাব না? বঙ্গবীর কাদের সিদ্দিকী বীরউত্তম – See more at: http://www.bd-pratidin.com/editorial/2015/06/02/85013#sthash.nYXuzZjJ.dpuf

আজ শবেবরাত। মুসলিম উম্মাহর এক বরকতময় পবিত্র রাত। কোটি কোটি ধর্মপ্রাণ মুসলমান বিশ্ব শান্তি ও সমৃদ্ধির জন্য সারা রাত ইবাদত বন্দেগী করবেন। আল্লাহর কাছে প্রার্থনা করবেন, তিনি যেন আমাদের স্বস্তি, বিস্তারিত..

কন্যার পিতা হলেন রিয়াজ

কন্যাসন্তানের পিতা হলেন ঢালিউডের জনপ্রিয় নায়ক রিয়াজ। গত শনিবার বেলা ৩টায় রাজধানীর স্কয়ার হাসপাতালে ডা. নার্গিস ফাতেমার তত্ত্বাবধানে অস্ত্রোপচারের মাধ্যমে কন্যাসন্তানের জন্ম দেন মাসফিকা তিনা। বর্তমানে মা ও সন্তান উভয়েই বিস্তারিত..

৬০০ কোটি রুপির ধনসম্পত্তি ছেড়ে সন্ন্যাসব্রত

দিল্লির ‘প্লাস্টিক কিং’ বলে পরিচিত বনওয়ারলাল রাঘুনাথ দোশি নিজের ৬০০ কোটি রুপির ব্যবসায়িক সাম্রাজ্য ছেড়ে জৈন সন্ন্যাস জীবন বেছে নিলেন। শনিবার আহমেদাবাদে একটি বিশাল অনুষ্ঠানে তিনি এ সিদ্ধান্তের কথা ঘোষণা বিস্তারিত..

বিপদে আছেন মিলা কুনিস

বেজায় বিপদে আছেন ‘দ্য বুক অব এলি’ তারকা মিলা কুনিস। সম্প্রতি তাকে উত্ত্যক্তকারী এক ব্যক্তি মানসিক হাসপাতাল থেকে পালিয়েছে। হলিউড গপিস জানায়, ওই ব্যক্তির নাম স্টুয়ার্ট লিয়ন ডান। এর আগে বিস্তারিত..

স্বামী ও সন্তানের কবর জিয়ারত করবেন খালেদা

পবিত্র শবে বরাত উপলক্ষে স্বামী শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও ছোট ছেলে আরাফাত রহমান কোকোর কবর জিয়ারত করবেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। মঙ্গলবার সকালে বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল বিস্তারিত..