কিশোরগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৯৯ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপিত হয়েছে।

এ উপলক্ষে রবিবার সকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম হতে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। র‌্যালিটি জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে আলোচনাসভায় মিলিত হয়। র‌্যালিতে কিশোরগঞ্জ ৪ আসনের সংসদ সদস্য রেজওয়ান আহাম্মদ তৌফিক, জেলা পরিষদ চেয়ারম্যান জিল্লুর রহমান, জেলা প্রশাসক মোঃ সারওয়ার মুর্শেদ চৌধুরী, পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম, জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ আফজাল, পৌর মেয়র মাহমুদ পারভেজ, জেলা মুক্তিযোদ্ধা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মোঃ আসাদ উল্লাহসহ প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগণ, আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতা কর্মীগণ, জনপ্রতিনিধি, বীরমুক্তিযোদ্ধা, জেলার শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষার্থীগণসহ সর্বস্তরের সহ¯্রাধিক জনতা অংশ নেন। এর আগে মুক্তিযোদ্ধা সংসদ কার্যালয়ের সামনে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুারালে পুষ্পস্তবক অর্পন করা হয়।

এছাড়াও দিবসটি উপলক্ষে শিশু সমাবেশ, হাসপাতাল ও এতিমখানায় বিশেষ খাবার পরিবেশন করা হয়। সকল মসজিদে দোয়াও ধর্মীয় উপাসনলায়ে বিশেষ প্রার্থনা করা হয়। জেলার বিভিন্ন জনবহুল স্থানে বঙ্গবন্ধুর জীবনী ও মুক্তিযুদ্ধভিত্তিক পুস্তক ও ডকুমেন্টারী প্রদর্শন এবং বঙ্গবন্ধুর ৭ মার্চের ঐতিহাসিক ভাষণ প্রচার করা হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর