পাঁচ বছর পর অভিনয়ে নাফিজা

হাওর বার্তা ডেস্কঃ টিভি নাটকে একসময় হরহামেশাই দেখা যেত লাক্স তারকা নাফিজা জাহানকে। মাঝে পাঁচ বছর তাকে কোনো নাটকে দেখা যায়নি। এই সময়টা তিনি মার্কিন যুক্তরাষ্ট্রে কাটিয়েছেন। সম্প্রতি দেশে ফিরেছেন এই অভিনেত্রী। এবার একটি নাটকে অভিনয় করলেন নাফিজা। সঞ্জিত সরকারের নির্দেশনায় ‘শেষ দেখার পরে’ নামের একটি খ- নাটকে তাকে দেখা যাবে। এতে তার সহশিল্পী মীর সাব্বির ও ফারহানা মিলি। নাটকটি রচনা করেছেন পরিচালক নিজেই।

নাটকটির গল্প নিয়ে সঞ্জিত সরকার বলেন, ‘নওরীন ও শুভর বিয়ে হবে, এমনই ইচ্ছে তাদের দুজনের মায়ের। কিন্তু হঠাৎ নওরীন দেশের বাইরে চলে যায়। নওরীনের কোনো খবর না পেয়ে শুভ মিতাকে বিয়ে করে ফেলে। একসময় ফিরে আসে নওরীন। এগিয়ে যায় নাটকের গল্প।’ নাটকে নওরীন চরিত্রে নাফিজা, শুভ চরিত্রে মীর সাব্বির এবং মিতা চরিত্রে অভিনয় করেছেন ফারহানা মিলি।

দীর্ঘদিন পর অভিনয়ে ফেরা প্রসঙ্গে নাফিজা বলেন, ‘কিছুটা ভয় তো কাজ করছিলোই। কারণ পাঁচ বছর পর দেশে ক্যামেরার সামনে দাঁড়িয়েছিলাম। তবে যেহেতু পরিচালকের সঙ্গে আগে কাজ হয়েছে, ক্যামেরায় ছিলেন বাচ্চু মামা। আবার সহশিল্পী ছিলেন সাব্বির ভাই, মিলি আপু। তাই সবকিছু কেনো যেন আগেরই মতো মনে হচ্ছিলো। খুব অল্প সময়ের মধ্যে সবকিছু স্বাভাবিক হয়ে যায়।

সত্যিই ভীষণ ভালো সময় কেটেছে শুটিংয়ে।’ মীর সাব্বির বলেন, ‘নাফিজা তো গত পাঁচ বছর ধরে অভিনয়ে নেই। কিন্তু তারপরও সে তার সহজাত অভিনয়ই করেছে। বাংলাদেশে সে অভিনয়ে নিয়মিত থাকলে তার অবস্থান আজ অনেক উপরে থাকতো, আমি নিশ্চিত। কারণ এখন যারা অভিনয় করছে, তাদের অনেকের চেয়ে নাফিজা খুবই ভালো অভিনয় করে।

সবচেয়ে বড় কথা নাফিজা খুব ভালো মেয়ে, সবসময়ই খুব হাসিখুশি একজন মানুষ।’ ফারহানা মিলি বলেন, ‘সঞ্জিত দাদার ইউনিটে কাজ করতে আমি সবসময়ই বেশ স্বাচ্ছন্দ্যবোধ করি। অনেকদিন পর নাফিজা অভিনয়ে ফেরায় ইউনিটেও একটা উচ্ছ্বাস ছিলো।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর