আইপিএল শেষে দেশে ফিরলেন সাকিব আল হাসান

হাওর বার্তা ডেস্কঃ আইপিএলে শেষ করে ঢাকায় ফিরলেন সাকিব আল হাসান। আজ সোমবার (২৮মে) দুপুরে স্ত্রী উম্মে আহমেদ শিশির ও মেয়ে অ্যালাইনা সহ মুম্বাই থেকে জেট এয়ারওয়েজের ফ্লাইটে ঢাকায় আসেন তিনি।

আইপিএলে হয়েও হলো না সাকিবের হ্যাটট্রিক শিরোপা ছোঁয়া। রোববার চেন্নাই সুপার কিংসের কাছে হেরে স্বপ্ন ভাঙ্গে শিরোপার। রানার আপ হয়েই সন্তুষ্ট থাকতে হলো তার দল সানরাইজার্স হায়দ্রাবাদকে।

বাংলাদেশি তারকা সাকিব আল হাসান এবারই আইপিএলে দলের হয়ে প্রতিটি ম্যাচ খেলেছেন। তবে বল হাতে পুরো আসরে বল হাতে সাকিব যতটাই উজ্জ্বল ছিলেন ব্যাট হাতে ছিলেন ততটাই মলিন।

দলটির হয়ে তিনি ১৭ ম্যাচ খেলে ব্যাট হাতে করেছেন ২৩৯ রান। আর বল হাতে নিয়েছেন ১৪টি উইকেট। এবারের আসরে সাকিব আল হাসানের এক ইনিংসে সর্বোচ্চ রান ছিল ৩৫। ব্যাটিং গড় ২১.৭২। স্ট্রাইক রেট ২১.৩১। তিনি মোট চার মেরেছেন ২৬টি। আর ছক্কা হাঁকিয়েছেন পাঁচটি। বোলিংয়ে সাকিবের বেস্ট বোলিং ফিগার ২/১৮। বোলিং গড় ৩২.৫৭। ইকোনোমি রেট ৮.০০।

আগামীকাল (২৯মে) আফগান সিরিজের জন্য দেশ ছাড়বে টাইগাররা। যার কারণে আজই দেশে ফিরলেন সাকিব আল হাসান। সবকিছু ঠিক থাকলে কালই আবার দলের সঙ্গে দেরাদুনে উড়াল দেেবেন সাকিব।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর