এতিমখানার চার তলা ভবনের ভিত্তিপ্রস্তর করলেন যুগ্ম-পুলিশ কমিশনার

হাওর বার্তা ডেস্কঃ মানিকগঞ্জের সাটুরিয়ায় একটি হাফেজিয়া মাদরাসা ও এতিমখানার চার তলা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ক্রাইম) যুগ্ম-কমিশনার শেখ নাজুমল আলম, বিপিএম (বার), পিপিএম (বার)।

শুক্রবার জুমার নামাজের পর উপজেলার বাছট-বৈলতলা মোকদমপাড়া হাফেজিয়া মাদরাসা ও এতিম খানা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন তিনি। এ উপলক্ষে মাদরাসা প্রাঙ্গণে আলোচনা সভার আয়োজন করা হয়। সভায় মাদরাসার সভাপতি এবং ৯ ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি আব্দুর রশিদ বিএসসি সভাপতিত্ব করেন। প্রধান অতিথি ছিলেন- ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ক্রাইম) যুগ্ম-কমিশনার শেখ নাজুমল আলম।

jagonews24

তিনি বলেন, মাদরাসার প্রস্তাবিত এ ভবন দেশের শান্তি এবং অগ্রগতিকে এগিয়ে নিতে ব্যবহার হবে। ইসলামের নামে সন্ত্রাসবাদ রুখে দিয়ে শান্তির ইসলাম প্রতিষ্ঠায় এ ভবন দেশে একটি মাইল ফলক হিসেবে ভূমিকা রাখবে বলে আশা প্রকাশ করেন তিনি। মাদকমুক্ত সমাজ গঠনেও এলাকাবাসীকে পুলিশের সঙ্গে এক যোগে কাজ করার আহ্বান জানান তিনি।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- সম্পাদক গোলাম হোসেন, সাটুরিয়া ইউপি চেয়ারম্যান মোঃ আনোয়ার হোসেন পিন্টু, সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আমিনুর রহমান, ইঞ্জিনিয়ার আবুল বাশার,মাদরাসার সাধারণ সম্পাদক হাবিবুল্লাহ মিজানসহ আরও অনেকে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর