Portugal's Cristiano Ronaldo stretches during a team practice in Florham Park, New Jersey, June 7, 2014. REUTERS/Eduardo Munoz

গুঞ্জন উড়িয়ে অনুশীলনে ফিরলেন রোনালদো

হাওর বার্তা ডেস্কঃ  ট্রান্সফার উইন্ডোতে দলবদলের গুঞ্জন থাকলেও বান্ধবীর সঙ্গে ছুটি কাটিয়ে রিয়াল মাদ্রিদের অনুশীলনে ফিরেছেন পর্তুগীজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো।

রোনালদোর অনুশীলনের ছবি প্রকাশ করেছে মাদ্রিদ। কনফেডারেশন কাপে পর্তুগালের হয়ে অংশগ্রহণের কারণে সতীর্থদের থেকে কিছুটা দেরীতে দলে যোগ দিলেন সিআর সেভেন।

নতুন মৌসুমকে সামনে রেখে মাদ্রিদের প্রাক-মৌসুম সফরেও তিনি ছিলেন না। চ্যাম্পিয়নস লীগে দারুন সফল একটি মৌসুম কাটানোর পরে রোনাল্ডোকে নিয়ে মাঠের বাইরে কর সমস্যা নিয়ে বিতর্ক উঠেছিল। এজন্য তাকে সোমবার প্রাক ট্রায়াল শুনানিতে হাজিরা দিতে কোর্টেও উপস্থিত হতে হয়। যদিও আর্থিক বিষয়াদী নিয়ে স্প্যানিশ কোর্টের এই অভিযোগের বিরুদ্ধে রোনাল্ডো প্রথম থেকেই অস্বীকার করে আসছে। একইসাথে বিষয়টি এমন পর্যায়ে চলে গেছে যে বিভিন্ন মাধ্যমে গুঞ্জন রয়েছে হতাশ রোনাল্ডো হয়ত এ কারণে মাদ্রিদ ছেড়ে অন্যত্র পাড়ি জমাতে পারেন।

কিন্তু ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক এই তারকা মাদ্রিদেই থাকছেন বলে ইঙ্গিত পাওয়া গেছে। মাদ্রিদের পক্ষ থেকেও এ ব্যপারে তাকে পূর্ণ সমর্থনই দেয়া হচ্ছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর