জিয়াউর রহমান ঠাণ্ডা মাথার খুনি ছিলেন

হাওর বার্তা ডেস্কঃ  জিয়াউর রহমান একজন ঠান্ডা মাথার খুনি ছিলেন দাবি করে ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী এডভোকেট তারানা হালিম বলেছেন, যারা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করলো। একজন গর্ভবতী নারী ও শিশু রাসেলকে হত্যা করলো এবং সেই হত্যাকাণ্ডের বিচার না হওয়ার জন্য ইন্ডিমিনিটি আইন পাশ করলো। সেই জিয়াউর রহমান সেনাবাহিনীর কর্মকর্তাদের ফাঁসির দড়িতে ঝুলিয়ে হত্যা করলো। এমনকি এয়ার ফোর্সের কর্মকর্তাদের হত্যা করেছিল। কিভাবে সেই জিয়াউর রহমান একটি দলের নেতা হন। নেতা হওয়ারও কিছু যোগ্যতা লাগে।

শনিবার সন্ধ্যায় টাঙ্গাইল প্রেসক্লাবের বঙ্গবন্ধু অডিটরিয়ামে টাঙ্গাইলের সন্তান ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা ও সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেনের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, সরকার ২০৪১ সালের মধ্যে বাংলাদেশকে উন্নত একটি দেশে রুপান্তরিত করার লক্ষ্যে কাজ করছে। ইতিমধ্যে প্রায় সকল ক্ষেত্রে স্বয়ংসম্পন্ন হয়েছে। বাংলাদেশ আজ সারা বিশ্বের কাছে উন্নয়নের রোল মডেল। এর সবই সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অক্লান্ত পরিশ্রমের কারণে।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু স্যাটেলাইট এর কাজ শতভাগ শেষ হয়েছে। এখন শুধু উদ্বোধনের অপেক্ষা। এছাড়া এ বছরই ফোরজি চালু করা হবে।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন টাঙ্গাইল জেলা পরিষদ চেয়ারম্যান ও সাবেক সাংসদ ফজলুর রহমান খান ফারুক, টাঙ্গাইল-৫ আসনের এমপি আলহাজ্ব ছানোয়ার হোসেন, অতিরিক্ত জেলা প্রশাসক তথ্য ও প্রযুক্তি মুখলেছুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার আহাদুজ্জামান।

টাঙ্গাইল প্রেসক্লাবের সভাপতি এডভোকেট জাফর আহমেদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাজী জাকেরুল মওলার সঞ্চালনায় এ সময় সংবর্ধিত অতিথির বক্তব্য রাখেন- টাঙ্গাইলের সন্তান ঢাকা রিপোর্টাস ইউনিটির সভাপতি শাখাওয়াত হোসেন বাদশা, সাবেক সাধারণ সম্পাদক ইলিয়াস হোসেন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- দৈনিক সময়ের আলো পত্রিকার সম্পাদক রফিকুল ইসলাম রতন, জাতীয় প্রেসক্লাবের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফ আলী, ডেইলি অবজারভার পত্রিকার স্টাফ রিপোর্টার জীবন ইসলাম, টাঙ্গাইল প্রেসক্লাবের সাবেক সভাপতি এডভোকেট খান মোহাম্মদ খালেদ, ওয়ালটন গ্রুপের পরিচালক উদয় হাকিম, দৈনিক জনকন্ঠ পত্রিকার স্টাফ রিপোর্টার ফিরোজ মান্না প্রমুখ।

এ সময় টাঙ্গাইল প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটিসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিক ও পরিবারবর্গ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর