মন্ত্রী ছায়েদুল হকের ফাঁসি হওয়া উচিত

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী ছায়েদুল হক যে বক্তব্য দিয়েছেন তাতে ‘তার ফাঁসি হওয়া উচিত’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলার সভাপতি ও মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি গোপী নাথ দাস।

শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ শহরে আয়োজিত প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিলে তিনি এ মন্তব্য করেন। ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগর ও হবিগঞ্জের মাধবপুরে হামলার ঘটনার প্রতিবাদে এ কর্মসূচি পালন করা হয়।

চাষাড়া কেন্দ্রীয় শহীদ মিনারে আয়োজিত সমাবেশে গোপী নাথ দাস বলেন, জামায়াত ও স্বাধীনতা যুদ্ধের বিপক্ষের শক্তিরা আওয়ামী লীগের লেবাসে এ ধরনের সম্প্রদায়িক হামলা চালিয়ে যাচ্ছে। এরা চায় বাংলাদেশ থেকে হিন্দু নিশ্চিহ্ন করে দিতে। আর হিন্দুদের সম্পত্তি ভোগ করতে।

হামলার ঘটনায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রীর বক্তব্যের তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, এ ধরনের মন্ত্রীদের অবিলম্বে মন্ত্রিসভা থেকে বহিষ্কার ও গ্রেপ্তার করে শাস্তি দেয়া হোক। আমি তো মনে করি, তাকে ফাঁসি দেয়া উচিত।

‘ধর্ম যার যার, রাষ্ট্র সবার’ স্লোগানে এ সমাবেশের আয়োজন করে বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর শাখা। এতে সংহতি প্রকাশ করে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগর, জাগো হিন্দু পরিষদ নারায়ণগঞ্জ জেলা ও মহানগরসহ নারায়ণগঞ্জের বিভিন্ন মন্দির, উপাসনালয় ও হিন্দু ছাত্র সংগঠনের নেতারা।

পরে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর