জয়ের জন্য ঝুঁকি নিতে প্রস্তুত মার্টিনো

আর্জেন্টিনার কোচ জেরার্ডো মার্টিনো জানিয়েছেন, কোপা আমেরিকা টুর্নামেন্টের ম্যাচগুলোতে জয়ের জন্য ঝুঁকি নিতে তিনি পিছপা হবেন না।
টুর্নামেন্টের প্রথম ম্যাচে প্যারাগুয়ের সঙ্গে ২-২ গোলে অপ্রত্যাশিত ড্র দিয়ে অভিযান শুরু হয় আকাশী সাদাদের। দুই গোলে এগিয়ে থাকার পরও ড্র নিয়ে মাঠ ছাড়তে হওয়ায় ম্যাচে খেলোয়াড় বদলি করা নিয়ে সমালোচনা হয় মার্টিনোর।
ম্যাচের ৭৪তম মিনিটে হ্যাভিয়ের পাস্তোরে ও সার্জিও অ্যাগুয়েরোকে মাঠ থেকে তুলে নেন আর্জেন্টিনার কোচ। তাদের পরিবর্তে তিনি মাঠে নামান গনজালো হিগুয়েইন ও কার্লোস তেভেজকে।
লা সেরেনায় বাংলাদেশ সময় বুধবার ভোরে উরুগুয়ের বিপক্ষে ম্যাচের আগের দিনের সংবাদ সম্মেলনে মার্টিনোকে এই খেলোয়াড় বদল নিয়ে কথা বলতে হয়। পরের ম্যাচেও এমন ঝুঁকি তিনি নেবেন কিনা এমন প্রশ্নের জবাব মার্টিনো বলেন,”আমি আবার এটা করব কিনা? এখন এর উত্তর দেয়া খুব কঠিন। ঝুঁকি নেয়া কখন জুতসই হবে আর কখন হবে না এ সম্পর্কে আমার পরিষ্কার ধারণা আছে।”
কোপা আমেরিকার বর্তমান চ্যাম্পিয়ন উরুগুয়ে প্রথম ম্যাচে জ্যামাইকাকে ১-০ গোলে হারিয়ে টুর্নামেন্টের অভিযান শুরু করে। বাংলাদেশ সময় বুধবার ভোর সাড়ে পাঁচটায় উরুগুয়ের বিপক্ষে মাঠে নামছে আর্জেন্টিনা।
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর