দুপুরে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হচ্ছে বাংলাদেশ-অস্ট্রেলিয়া

ওয়ানডে সিরিজে বাংলাদেশকে হারিয়েছে সফরকারী অস্ট্রেলিয়া নারী দল। সেই স্মৃতি ভুলে এবার টি-টোয়েন্টি সিরিজে নামতে যাচ্ছেন বাংলাদেশের নারীরা।

রোববার (৩১ মার্চ) তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে মুখোমুখি হবে বাংলাদেশ ও অস্ট্রেলিয়া নারী দল।

মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচটি মাঠে গড়াবে স্থানীয় সময় দুপুর ১২টায়। সরাসরি দেখা যাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) অফিসিয়াল ইউটিউব চ্যানেলে।

শনিবার (৩০ মার্চ) মিরপুরে ম্যাচপূর্ব সংবাদ সম্মেলনে অজি অধিনায়ক অ্যালিসা হিলি জানিয়েছেন টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে প্রস্তুতির কথা। একই সঙ্গে কন্ডিশনের সঙ্গে মানিয়ে নেওয়ার বিষয়টিও বলছেন নারী দলের এই নেত্রী।

হিলি বলেন, ‘সামনেই অ্যাশেজ আছে, খুব বেশি দিন তো বাকি নেই আর। এর আগে টি-টোয়েন্টি ক্রিকেটে নিজেদের খেলার অ্যাপ্রোচটা ঝালিয়ে নেওয়ার সুযোগ পাচ্ছি সেই সঙ্গে সামনে আবার বিশ্বকাপও আছে। ফলে আমার মনে হয় আমাদের এখানে মানিয়ে নিতে হবে। রান বের করার চেষ্টা করে যেতে হবে এবং ভালোভাবেই করতে হবে। যদিও কন্ডিশন হয়তো আমাদের সাহায্য করবে না। লম্বা ব্যাটিং লাইনআপ আছে আমাদের, ফলে আশা করি নিজেদের খেলাটা খেলতে পারব আমরা।’

ওয়ানডে সিরিজে বাংলাদেশকে রীতিমতো উড়িয়েই দিয়েছেন অস্ট্রেলিয়ার নারীরা। প্রথম ওয়ানডেতে বোলিংয়ের পর কোনো ম্যাচেই অজিদের চ্যালেঞ্জ জানাতে পারেনি বাংলাদেশের মেয়েরা। তিন ম্যাচের প্রতিটিতেই টাইগ্রেসদের ইনিংস শেষ হয়েছে ১০০-এর আগে।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর