বাংলাদেশ দলে আজ ৩ পরিবর্তন

চট্টগ্রামে সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে আজ মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ও শ্রীলংকা। আজও টসে জিতেছেন লংকান অধিনায়ক কুশল মেন্ডিস। তিনি ব্যাটিং করার সিদ্ধান্ত নিয়েছেন।

অঘোষিত এই ফাইনালের আগে চোটে ছিটকে যাওয়া পেসার দিলশান মাদুশঙ্কায় জায়গায় শ্রীলংকা খেলাচ্ছে স্পিনার মহীশ তিকশানাকে। লংকান শিবিরে একটিই পরিবর্তন আজ।

অপরদিকে লিটন দাস বাদ পড়েছেন এ ম্যাচের আগেই। তবে তার জায়গায় দলে নেওয়া জাকের আলী সুযোগ পাননি। খেলবেন আরেক ওপেনার এনামুল হক। চোটে ছিটকে যাওয়া তানজিম হাসানের জায়গায় দলে ফিরেছেন মোস্তাফিজুর রহমান। বাঁহাতি স্পিনার তাইজুল ইসলামের জায়গায় নেওয়া হয়েছে লেগ স্পিনার রিশাদ হোসেনকে।

শ্রীলংকার একাদশ: আভিস্কা ফার্নান্ডো, পাতুম নিশাঙ্কা, কুশল মেন্ডিস (অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চারিত আসালাঙ্কা (সহ-অধিনায়ক), জানিত লিয়ানাগে, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দুনিত ভেল্লালাগে, মহীশ তিকশানা, প্রমোদ মাদুশান ও লাহিরু কুমারা।

বাংলাদেশ একাদশ: নাজমুল হোসেন (অধিনায়ক), এনামুল হক, মুশফিকুর রহিম, তাওহিদ হৃদয়, সৌম্য সরকার, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, শরীফুল ইসলাম, তাসকিন আহমেদ, মাহমুদউল্লাহ ও রিশাদ হোসেন।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর