ছেলের পরিবর্তে গ্রেপ্তার হওয়া সেই মায়ের জামিন

হাওর বার্তা ডেস্কঃ মিডিয়ায় সংবাদ প্রকাশের পর ছেলের পরিবর্তে গ্রেপ্তার হওয়া সেই মা আনোয়ারা বেগমের জামিন দিয়েছেন আদালত।

সোমবার (৪ ডিসেম্বর) নাঙ্গলকোট থানা সিনিয়র জুডিশিয়াল ৫নং আমতলী আদালতের বিচারক এ এইচ এম আলাউদ্দিন মাহমুদ এই জামিন মঞ্জুর করেন।

বিভিন্ন মিডিয়ায় প্রকাশিত সংবাদ আদালতের নজরে এনে তার পক্ষে জামিন আবেদন করেন আইনজীবী উত্তম কুমার মজুমদার।

৩ ডিসেম্বর আরটিভি অনলাইনে ‘ছেলেকে না পেয়ে মাকে নিয়ে গেল পুলিশ’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে বিভিন্ন মহলে আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়।

রোববার পুলিশ আদালতে আনোয়ারা বেগমের রিমান্ড চাইলে আদালত রিমান্ড নামঞ্জুর করে আনোয়ারাকে জেল হাজতে পাঠায়, পরে সোমবার (৪ ডিসেম্বর) জামিন আবেদন করলে আদালত জামিন মঞ্জুর করেন।

প্রসঙ্গত, গত ১৭ জুলাই কুমিল্লা নাঙ্গলকোট উপজেলার বক্সগঞ্জ ইউপির চান্দপুর গ্রামের মুন্সি মিয়ার ছেলে রবিউল (২৩) ও একই গ্রামের জাহাঙ্গীরের মেয়ে বিবি মরিয়ম (১৮) পালিয়ে বিয়ে করেন।

তাদের বিয়ে মেনে নিতে না পেরে ২ আগষ্ট মরিয়মের বাবা জাহাঙ্গীর বাদী হয়ে রবিউলসহ পরিবারের চারজনের বিরুদ্ধে থানায় অপহরণ মামলা করে।

মামলায় প্রধান আসামি রবিউল ছাড়া বাকি সবাই জামিনে মুক্ত রয়েছেন। গত বুধবার রবিউলকে বাড়িতে না পেয়ে তার মা আনোয়ারা বেগমকে (৭০) জোর পূর্বক তুলে নিয়ে যায় পুলিশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর