কেন্দ্রিয় ছাত্রদলের যুগ্ন সম্পাদক হলেন ইটনার হাফিজুল্লাহ হীরা

ইটনা (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের পূর্নাঙ্গ কমিটিতে যুগ্ন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হলেন তিতুমীর সরকারী কলেজের মেধাবী ছাত্রনেতা মোহাম্মদ হাফিজুল্লাহ হীরা।

তিনি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার বড়িবাড়ি ইউনিয়নের শিমূলবাঁক গ্রামের রহিছ উদ্দিন মিয়ার ছেলে। জানা যায় বুধবার সকালে প্রেস ব্রিফিংয়ে বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স জানান কেন্দ্রিয় ছাত্রদলের বিগত কমিটির ৩০২ সদস্য বিশিষ্ট কমিটি পুনবহাল রেখে বিভিন্ন পদে আরও ৮৯ জন সদস্য সংযোজন করে নতুন পূর্নাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে।

নব-নির্বাচিত সহ সাধারন সম্পাদক মোহাম্মদ হাফিজুল্লাহ হীরা বলেন আমি মহান আল্লার নিকট শুকরিয়া জানাই দল আমাকে সঠিক মুল্যায়ন করেছে। অন্যদিকে বিএনপির চেয়ারপার্সন ও আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারন্যের অহংকার আগামীর রাষ্ট্র নায়ক ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের সভাপতি/সম্পাদক, কিশোরগঞ্জ ৪ আসনের কর্ণদার ও জাতীয়তাবাদী আইনজীবি ফোরামের সাবেক সদস্য সচিব এডভোকেট ফজলুর রহমানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর