নির্ভূল সদস্য তালিকা প্রনয়নের মাধ্যমে দ্রুত ডিইউজে নির্বাচনের দাবিতে বিক্ষোভ সমাবেশ

স্টাফ রিপোর্টারঃ সদস্য তালিকা সংশোধন করে দ্রুত সময়ের মধ্যে নির্বাচনের দাবিতে বিক্ষোভ সমাবেশ করেছে ঢাকা সাংবাদিক ইউনিয়নের সাধারণ সদস্যরা।

আজ জাতীয় প্রেসক্লাবে ডিইউজের কার্যালয়ে সামনে সধারণ সদস্যদের ব্যানারে এই বিক্ষোভ সমাবেশ করা হয়। সমাবেশে বক্তারা বলেন, ঢাকা সাংবাদিক ইউনিয়ন একটি ঐতিহ্যবাহী সংগঠন, সংগঠনের ভাবমূর্তি ধরে রাখতে অবিলম্বে অপেশাদার সাংবাদিকদের বাদ দিয়ে নির্ভূল সদস্য তালিকা প্রনয়ন করে নির্বাচন দিতে হবে। কোন রকম চালাকি করে সাধারণ সভায় পাশ কৃত সদস্যদের প্রাণের দাবি সংশোধনসহ সদস্য তালিকা প্রনয়ন করতে হবে। মেয়াদোত্তীর্ণ কমিটি সদস্যপদ সংশোধনের দোহাই দিয়ে অতিরিক্ত প্রায় দেড় বছর সময়  নিয়েছে। এখন তাড়াহুড়ো করে একটি নির্দিষ্ট গোষ্ঠীর স্বার্থ সংরক্ষণ করতে উঠে পড়ে লেগেছে। তাদের এহেন কান্ডে বাংলাদেশী জাতীয়তাবাদী শক্তি আজ হুমকির মুখে। বক্তারা হুশিয়ার করে বলেন, নেতৃবৃন্দ যদি ভুল কোন সিদ্ধান্ত নেন তাহলে সাধারণ সদস্যরা তা বর্জন করবে, প্রয়োজনে সদস্যদের সাথে নিয়ে বৃহত্তর আন্দোলনের মাধ্যমে যে কোন হটকারী সিদ্ধান্ত প্রতিহত করবে।
বিএফইউজের সাবেক কোষাধ্যক্ষ আসাদুজ্জামান আসাদের সভাপতিত্বে বক্তব্য রাখেন ডিইউজে সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম প্রধান, বিএফইজে নির্বাহী কমিটির সদস্য জাকির হোসেন, ডিইউজে সিনিয়র সদস্য মর্তুজা সাঈদ টিস্যু, মাহমুদ হাসান বিপ্লব শিকদার, তাজুল ইসলাম, ফয়েজ উল্লাহ মানিক প্রমুখ। সভা পরিচালনা করেন ডিইউজে সাবেক যুগ্ম সম্পাদক এরফানুল হক নাহিদ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর