,

কুমিল্লা দক্ষিণ জেলা আ.লীগের নেতৃত্বে কামাল-মুজিব

হাওর বার্তা ডেস্কঃ আবারও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের নেতৃত্ব পেয়েছেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এবং সাবেক রেলমন্ত্রী মুজিবুল হক মুজিব। বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) বিকেলে কুমিল্লার লালমাই উপজেলার বাগমারা হাইস্কুল মাঠে দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে নতুন সভাপতি এবং সাধারণ সম্পাদক হিসেবে তাদের নাম ঘোষণা করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম।

কাউন্সিলর এবং ডেলিগেটদের সম্মতিতেই কমিটির নতুন সভাপতির নাম ঘোষণা করা হয়। যদিও সভাপতি পদের জন্য প্রার্থী ছিলেন স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী তাজুল ইসলাম। কমিটির অন্য সদস্যদের নাম সংগ্রহ শেষে পরবর্তীতে তা ঘোষণা করা হবে জানান শেখ সেলিম।

বৃহস্পতিবার সকাল থেকেই টান টান উত্তেজনায় সম্মেলন অনুষ্ঠিত হয়। দেরি করে আসায় সম্মেলনের মাঠে প্রবেশ করতে পারেননি স্থানীয় সরকার মন্ত্রীর অনুসারীরা। তারা সম্মেলনের মাঠের পাশে সড়কে অবস্থান নিয়ে ‘তাজু ভাই তাজু ভাই’ বলে স্লোগান দিতে থাকলে অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের অনুসারীরাও মাঠ থেকে ‘কামাল ভাই কামাল ভাই’ বলে স্লোগান দিতে থাকেন। এতে পরিবেশ খানিকটা উত্তপ্ত হয়। পরে দলের কেন্দ্রীয় নেতারা মঞ্চে প্রবেশ করার পর পরিবেশ শান্ত হয়ে যায়। উভয়পক্ষ স্লোগান বন্ধ করে দেয়।

এর আগে ২০১৬ সালের ৬ ফেব্রুয়ারি কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছিল। সেবারও সভাপতি পদে তৎকালীন পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামালকে সভাপতি এবং রেলমন্ত্রী মুজিবুল হক মুজিবকে সাধারণ সম্পাদক করা হয়েছিল।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর