,

এ অবস্থা থাকলে দেশে ভয়াবহ দুর্ভিক্ষের বিপর্যয় সৃষ্টি হতে পারে: জিএম কাদের

হাওর বার্তা ডেস্কঃ জাতীয় সংসদে বিরোধী দলীয় উপনেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের দেশের বর্তমান অর্থনৈতিক দুরাবস্থা আর সংকটের ব্যাপারে গভীর উদ্বেগ প্রকাশ করে বলেন,এ অবস্থা অব্যাহত থাকলে দেশ ভয়াবহ দুর্ভিক্ষের মতো বড় ধরনের বিপর্যয় সৃষ্টি হতে পারে। সে কারনে দেশের মানুষকে বাঁচাতে সরকারকে এগিয়ে আসার আহবান জানান। বর্তমানে চলমান বড় বড় মেগা প্রকল্প গুলো বন্ধ করার আহবান জানিয়ে বলেন, টাকার সংস্থান করতে হবে আর দেশের মানুষকে বাঁচাতে হবে।

মঙ্গলবার (২৫ অক্টোবর) রংপুর মহানগর জাতীয় পার্টি ত্রি-বার্ষিক সম্মেলনে এসে দুপুরে নগরীর দর্শনা এলাকায় জাপার প্রতিষ্ঠাতা ও সাবেক চেয়ারম্যান এইচ এম এরশাদের কবর জিয়ারত ও দোয়া মাহফিল শেষে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন,দেশের যে ভয়াবহ অবস্থা তাতে করে সরকারকে এখনই প্রস্তুতি নিয়ে এগিয়ে আসতে হবে। তা নাহলে মুল্যর্স্ফীতি যেভাবে হচ্ছে সাধারন মানুষের জীবন যাত্রা ভয়াবহ আকার ধারন করেছে তাদের দুবেলা খাবার জোগাড় করা অসম্ভব হয়ে পড়েছে।

জাতীয় পার্টীর ভাঙ্গনের ব্যাপারে তিনি আরো বলেন, জাতীয় পার্টি বিভক্ত হয়নি বরং দলের নাম ব্যবহার করে কিছু মানুষ বিভ্রান্ত করার চেষ্টা করছে তাদের কথার কোন গুরুত্ব নেই। আমরা ওই সব কথার কোন গুরুত্ব দেইনা এবং আমরা উদ্বিগ্ন নই।

এর আগে সাবেক চেয়ারম্যান এরশাদের কবর জিয়ারত করেন এবং ফাতেহা পাঠ করেন।

এ সময় জাপার কো চেয়ারম্যান ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ মহাসচিব মুজিবুল হক চুন্নু,মহানগর সভাপতি রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা সাধারন সম্পাদক এস এম ইয়াসির সহ মহানগর ও জেলা জাপার বিপুল সংখ্যক নেতা কর্মী সেখানে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর