,

নেত্রকোনায় ১৭ লাখ টাকার ইয়াবা চালানসহ দুই মাদক কারবারি আটক

বিজয় দাস, নেত্রকোনা প্রতিনিধিঃ
নেত্রকোনা মডেল থানা পুলিশ জেলা শহরের রাজুর বাজারে বিশেষ অভিযান চালিয়ে ১৭ লাখ টাকার ইয়াবার চালানসহ দুইজন মাদক কারবারিকে আটক করেছে। এ ব্যাপারে রোববার নেত্রকোনা মডেল থানায় একটি মামলা করা হয়েছে ও তাদেরকে গ্রেপ্তার দেখিয়ে আদালতে প্রেরণ করা হয়েছে।

বিষয়টি রোববার দুপুরে নিশ্চিত করেছেন নেত্রকোনা পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ।

আটক হওয়া দুই মাদক কারবারি হলেন-চট্টগ্রামের লোহাগড়া উপজেলার ফারাঙ্গাচর (পানতিরিশা চুনতি) গ্রামের মো. দেলোয়ারের ছেলে মো. মনির উদ্দিন(২৭) ও নেত্রকোনা সদর উপজেলার বাহিরচাপড়া গ্রামের মৃত আবদুল মুকিতের ছেলে আবুল খায়ের মঈন ফারুক ওরফে রাসেল (৪৬)।

পুলিশ সুপার আরো জানান, জেলা শহরের রাজুর বাজার এলাকায় জনৈক আবদুল হেকিমের হোটেলের সামনে শনিবার রাতে ইয়াবা চালান হস্তান্তর করা প্রক্রিয়া চলছিল। গোপন সংবাদের ভিত্তিতে ওসি খন্দকার শাকের আহমেদের সার্বিক তত্বাবধানে ও নেত্রকোনা মডেল থানা পুলিশের ওসি তদন্ত মোঃ সোহেল রানার নেতৃত্বে অভিযান চালিয়ে ইয়াবার চালানসহ মনির উদ্দিন ও আবুল খায়ের মঈন ফারুককে আটক করে। পুলিশ মনির উদ্দিনের দেহ তল্লাশি করে প্রায় ১৭ লাখ টাকা মূল্যের তিন হাজার ৪ শ ৭পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

জেলা পুলিশ সুপার মো. ফয়েজ আহমেদ জানান, চট্টগ্রাম থেকে এই মাদক নিয়ে আসছিল একটি চক্র। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে আটক করা হয়েছে।  মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।”

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর