,

ছাদখোলা বাস ফ্লাইওভারে ওঠার সময় আহত ঋতুপর্ণা

হাওর বার্তা ডেস্কঃ সাফ চ্যাম্পিয়নশিপে প্রথমবার শিরোপা জয় করে নেপাল থেকে ফেরা দলকে ছাদখোলা বাসে করে বিমানবন্দর থেকে নেয়া হয় বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) ভবনে।

যাত্রা পথে বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সাফজয়ী নারী ফুটবল দলকে ফুলেল শুভেচ্ছায় সিক্ত করেন। তবে এই আনন্দের যাত্রা পথে ঘটে বিপত্তি।

বাস যখন ফ্লাইওভারে ওঠে তখন হঠাৎ আহত হন ঋতুপর্ণা চাকমা। গাড়ি থামিয়ে তাকে অ্যাম্বুলেন্সে করে সিএমএইচে নেওয়া হয়। তাৎক্ষণিকভাবে তাকে তিনটি সেলাই দেয়া হয়েছে।

বাফুফের এক্সিকিউটিভ ও কোচিং এডুকেটর সাঈদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, ফ্লাইওভারে ব্যানারের কাঠের কোনা বা ধাতব কিছু একটা ঋতুর কপালে লাগে। এতে তিনি বেশ আঘাতপ্রাপ্ত হন। কপাল থেকে তার রক্ত ঝরতে থাকে। এরপর গাড়ি থামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়। তার কপালে তিনটি সেলাই লেগেছে।

তিনি আরও বলেন, হাসপাতালে চিকিৎসা গ্রহণ শেষ। আমরা কিছুক্ষণের মধ্যেই অ্যাম্বুলেন্স দিয়ে ফেডারেশনের উদ্দেশ্যে রওনা হব।

গত সোমবার নেপালের রাজধানী কাঠমান্ডুর দশরত স্টেডিয়ামে স্বাগতিকদের ৩-১ গোলে হারিয়ে দক্ষিণ এশিয়ার শিরোপা জিতে নেয় বাংলাদেশ নারী ফুটবল দল।

শিরোপা জিতে বুধবার দুপুর ১টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছায় সাবিনা খাতুনদের বহনকারী বাংলাদেশ বিমানের ফ্লাইটটি। এরপরই ছাদখোলা বাসে উৎসব করতে করতে মতিঝিলে বাফুফে ভবনের পথ ধরেন সাবিনা খাতুনরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর