,

নৌকা বাইচ চলাকালে নৌকাডুবিতে দুই শিশু নিখোঁজ

হাওর বার্তা ডেস্কঃ হোসেনপুর উপজেলার সাহেবেরচর এলাকায় পুরাতন ব্রহ্মপুত্র নদে নৌকাবাইচ চলাকালে একটি বাইচের নৌকার সঙ্গে ধাক্কায় একটি ডিঙি নৌকা ডুবে যায়। এতে ডিঙি নৌকার আরোহী দুই শিশু নিখোঁজ হয়েছে।

নৌকাডুবির সময় গফরগাঁও উপজেলার নাককাটাচর থেকে হোসেনপুর উপজেলার সাহেবেরচর পর্যন্ত নৌকাবাইচ চলচিল। হোসেনপুর উপজেলার সিদলা ইউনিয়ন আওয়ামী লীগ ‘শেখ রাসেল নৌকাবাইচ’ নামে এ নৌকাবাইচ প্রতিযোগিতার আয়োজন করে। এই নৌকাবাইচ দেখতে নদীর দুই পাড়ে প্রায় অর্ধলক্ষাধিক মানুষ জড়ো হন। অনেক দর্শক ডিঙি নৌকা, খেয়া পারাপারের নৌকায় করে নৌকাবাইচ উপভোগ করছিলেন। চারটি গ্রুপে আয়োজিত নৌকাবাইচে ৪র্থ বা শেষ গ্রুপের বাইচের সময় ফিনিশিং পয়েন্টের পেছনে একটি ডিঙি নৌকার সঙ্গে আরেকটি নৌকার সংঘর্ষ হয়। এতে ডিঙি নৌকাটি ডুবে যায়।

ডিঙি নৌকায় বসে বাইচ উপভোগকারী গফরগাঁও উপজেলার চরশাখচড়া গ্রামের মনিরের ছেলে ইয়াসিন (৭) এবং একই গ্রামের রাহাতের ছেলে সিফাত (১৩) পুরাতন ব্রহ্মপুত্র নদে নিখোঁজ হয়। এ সময় চরশাঁখচূড়া গ্রামের সাহিদের ছেলে ফালান (১১), রাহাতের ছেলে ইয়াসমিন (৯), সামাদের ছেলে সিয়ামকে (১৯) স্থানীয়রা উদ্ধার করে কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করে।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর