জীবনের অর্জিত সব টাকা ফুটবলের পিছনে খরচ করেছি: ব্যারিস্টার সুমন

হাওর বার্তা ডেস্কঃ সুপ্রিম কোর্টের আইনজীবি ব্যারিস্টার সৈয়দ সায়েদুল হক সুমন বলেছেন, আমি ওকালতি করে অনেক টাকা আয় করেছি। তবে জীবনের অর্জিত সব টাকা ফুটবলের পিছনে খরচ করেছি। ফুটবলকে ভালোবাসি বলেই এই টাকা আমি খরচ করেছি। মঙ্গলবার (৬ সেপ্টেম্বর) ধানমন্ডি লেক ভিউ ফুটবল কর্নার আয়োজিত এক অনুষ্ঠানে তিনি এসব বলেন তিনি।

ব্যারিস্টার সুমন বলেন, আমি এখনো ভাড়া বাসায় থাকি। চাইলেই দেয়/দুই কোটি টাকা দিয়ে ফ্ল্যাট কিনতে কিনে থাকতে পারি, কিন্তু তা করিনি ফুটবলকে ভালোবাসি বলে। এই টাকা খরচ করে অনেক খেলোয়ারকে বিভিন্ন নামকরা জায়গায় অবস্থান করে দিতে পেরেছি। আমার পরবর্তী চিন্তা ফুটবল টিমের জন্য একটি ছোট বাস কেনা। যাতে করে আমরা এটি ব্যাবহার করে এক জায়গায় থেকে অন্য জায়গায় যেতে পারি।

 

ঢাকার মানুষ কখনোই সহজ-সরল মনে হয়নি উল্লেখ করে সুমন বলেন, আমি আমার এলাকা ও আপনাদের এলাকায় গিয়ে দেখেছি, সেখানকার মানুষ অনেক সহজ সরল। কিন্তু ঢাকার মানুষ আমার কাছে কখনো সহজ মনে হয়নি। তিনি বলেন, প্রতিটি সংগঠনের সাথে রাজনীতি থাকে। তবে সে রাজনীতি হবে দেশের স্বার্থে জনগনের স্বার্থে।

প্রসঙ্গত, ব্যারিস্টার সুমন একজন ক্রীড়া অনুরাগী। নিজের নামে গড়ে তুলেছেন ফুটবল একাডেমি। পেশাগত ব্যাস্ততাকে পাশ কাটিয়ে ভবিষ্যৎ ফুটবলারদের অনুপ্রেরণা যোগাতে দেশের বিভিন্ন জেলায় ঘুরে বেড়ান।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর