,

হাওড়ে ডাকাতের কবলে পড়া ১৪ শিক্ষার্থী উদ্ধার

হাওর বার্তা ডেস্কঃ ‘৯৯৯’-এ কল পেয়ে কিশোরগঞ্জের করিমগঞ্জে হাওড়ে বৃহস্পতিবার মধ্যরাতে ডাকাতের কবলে পড়া ১৪ শিক্ষার্থীকে উদ্ধার করেছে পুলিশ। তাদের মধ্যে ১২ জন ঢাকা বিশ্ববিদ্যালয়ের এবং ২ জন কিশোরগঞ্জ গুরুদয়াল সরকারি কলেজের শিক্ষার্থী।

করিমগঞ্জের চামড়া নৌ-পুলিশ ফাঁড়ি সূত্রে জানা গেছে, হাওড়ে ভ্রমণ শেষে ফেরার পথে বৃহস্পতিবার রাত ৯টার দিকে ১৪ শিক্ষার্থীসহ একটি ট্রলার ঝড়ো হাওয়া

কবলে পড়ে হাসনপুর সেতুর কাছে ডুবি গ্রাম এলাকায় আটকে যায়। সবাই চেষ্টা করেও ট্রলারটি ভাসাতে পারছিলেন না। এ সময় একটি ডাকাত দল তাদের ঘিরে ফেলে হামলার প্রস্তুতি নিচ্ছিল। এমন শ্বাসরুদ্ধকর মুহূর্তে এক শিক্ষার্থী জরুরি সেবা পেতে ৯৯৯-এ ফোন করেন। সেখান থেকে তাৎক্ষণিকভাবে বিষয়টি জানানো হয় চামড়া নৌবন্দর ঘাঁট পুলিশ ফাঁড়িকে।

সেখানকার এএসআই মোহাম্মদ এনামুল হকের নেতৃত্বে পুলিশের একটি দল দ্রুত ঘটনাস্থলে পৌঁছলে টের পেয়ে সটকে পড়ে ডাকাত দল। পুলিশের সহায়তায় সবাই মিলে আটকে পড়া ট্রলারটিকে ভাসানো সম্ভব হয়। শিক্ষার্থীদের নিয়ে ট্রলারটি নিরাপদে মধ্যরাতে বালিখলা ঘাটে এসে পৌঁছে। রাত ১টার দিকে শিক্ষার্থী পর্যটক দলটিকে কিশোরগঞ্জ শহরের একটি আবাসিক হোটেলে পৌঁছে দেয় পুলিশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর