,

IMG_20220722_204102

নেত্রকোনায় গলা কেটে বূদ্ধকে খুন

বিজয় দাস, নেত্রকোনা প্রতিনিধিঃ নেত্রকোনার আটপাড়ায় পূর্বশত্রুতার জের ধরে পুলিশ মিয়া (৭৫) নামে এক বৃদ্ধকে রাতের আঁধারে গলা কেটে ও কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার৷ (২১ জুলাই) মধ্য রাতে উপজেলার পালগাঁও গ্রামে পুলিশ মিয়ার বসত ঘরে এই ঘটনাটি ঘটেছে। পুলিশ মিয়া ওই গ্রামের মইজ উদ্দিনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার বিকালে আটপাড়া উপজেলার তেলিগাতী বাজারে পালগাঁও গ্রামের হেলিম ও মোজাম্মেল গ্রুপের মধ্যে কথা কাটাকাটি হয়। পরে পুলিশ ও স্থানীয়দের সহায়তায় মীমাংসা হয়। এরই জের ধরে ওইদিন সন্ধ্যায় পালগাঁও গ্রামে পুনরায় তাদের মধ্যে সংঘর্ষ বাঁধে।

এতে উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়। এর মধ্যে আহত অবস্থায় ওই গ্রামের মৃত পুলিশ মিয়ার ছেলে রফিক মিয়া (২৪) ও তার স্ত্রী আমেনা খাতুন (৬৫) আটপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি হয়।

পুলিশ মিয়া বৃহস্পতিবার প্রতিদিনের ন্যায় রাতের খাবার খেয়ে নিজ বসত ঘরে একা ঘুমিয়ে পড়ে। পরে তার ছেলের বউ মনি আক্তার শুক্রবার ভোর ৫টার দিকে ঘুম থেকে উঠে তার শ্বশুর পুলিশ মিয়ার ঘরের দরজা বন্ধ দেখতে পায়।

বসত ঘরে প্রবেশ করে তার শ্বশুর পুলিশ মিয়ার গলা কাটা এবং পিঠের বাম পাশের পাজরে ধারালো অস্ত্র দিয়ে কাটা রক্তাক্ত মৃত অবস্থায় কাঠের চৌকির উপরে পড়ে থাকতে দেখতে পায়। তখন তার ডাক চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ), সিনিয়ার সহকারী পুলিশ সুপার, পিবিআই, সিআইডিসহ পুলিশের একাধিক টিম ঘটনাস্থল পরিদর্শন করেন। পরে মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়।

আটপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জাফর ইকবাল বিষয়টি নিশ্চিত করে জানান, পূর্বশত্রুতার জের ধরে বৃহস্পতিবার মধ্য রাতে এই খুনের ঘটনা ঘটেছে বলে প্রথমিকভাবে ধারনা করা হচ্ছে। এ ঘটনায় কাউকে আটক করা হয়নি। মামলা প্রক্রিয়াধীন।”

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর