,

image-569742-1656943493

পুলিশে যোগ দিলেন আফ্রিদি!

হাওর বার্তা ডেস্কঃ পাকিস্তানের চারটি প্রদেশের অন্যতম একটি হলো খাইবার পাখতুনখোয়া (কেপি)। পশতুনদের দেশ বা ভূখণ্ড হিসেবে পরিচিত খাইবারের অনারারি ডিএসপি হিসেবে নিয়োগ পেয়েছেন শাহিন শাহ আফ্রিদি।

শাহিন আফ্রিদি আন্তর্জাতিক ক্রিকেটে অভিষেকের পর থেকেই দুর্দান্ত খেলে যাচ্ছেন। সবশেষ টি-টোয়েন্টি বিশ্বকাপের নিজেদের প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের ব্যাটিং লাইনআপ ধসিয়ে দিয়ে বিশ্বে প্রশংসা কুড়ান শাহিন আফ্রিদি।

দুর্দান্ত পারফরম্যান্সে নিজের পরিচয়ে বিশ্বে পরিচিতি পাওয়া শাহিন আফ্রিদি আবার জামাই হয়েছেন পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার শহিদ আফ্রিদির।

২২ বছর বয়সী পাকিস্তানের তারকা পেসার শাহিন আফ্রিদি ইতোমধ্যে ৪০টি টি-টোয়েন্টি, ৩২টি ওয়ানডে আর ২৪টি টেস্ট ম্যাচ খেলে শিকার করেছেন ২০৪ উইকেট।

পাকিস্তানের এ সময়ের অন্যতম সেরা পেসার শাহিন আফ্রিদিকে অনারারি ডিএসপি হিসেবে নিয়োগ দিয়েছে পাখতুনখোয়া (কেপি) পুলিশ বিভাগ।

পেশোয়ারে একটি অনুষ্ঠানে শাহিন আফ্রিদিকে সম্মানসূচক ডেপুটি সুপারিনটেনডেন্ট অব পুলিশ (ডিএসপি) হিসেবে নিয়োগ দেওয়া হয়।

অনুষ্ঠানে উপস্থিত জনগণের উদ্দেশে আফ্রিদি খাইবার পুলিশের শহিদদের প্রতি শ্রদ্ধা জানান এবং নাগরিকদের নিরাপত্তা নিশ্চিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করার জন্য সবার প্রশংসা করেন।

আফ্রিদি জানিয়েছেন, তার বাবা কেপি পুলিশের একজন অবসরপ্রাপ্ত কর্মকর্তা ছিলেন, তাই এটি একটি অকৃতজ্ঞ চাকরি প্রমাণিত হতে পারে। বাঁহাতি এই পেসার আরও যোগ করেছেন যে, তার ভাইও বর্তমানে কেপির পুলিশ বিভাগে চাকরি করছেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর