,

received_590362529108602

নেত্রকোনায় মেয়েকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন মা

বিজয় দাস, প্রর্তিনিধি নেত্রকোনাঃ নেত্রকোনার কেন্দুয়া উপজেলায় মেয়েকে বাঁচাতে গিয়ে প্রাণ হারালেন এক মা। বন্যার পানিতে ডিঙ্গি নৌকা ডুবে গেলে মেয়েকে বাঁচাতে পানিতে ডুবে প্রাণ গেল এক মায়ের।

মঙ্গলবার দুপুরের দিকে কেন্দুয়া উপজেলার নওপাড়া ইউনিয়নের জুড়াইল গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বন্যাকবলিত জুড়াইল গ্রামে পানি উঠায় ছেলে মেয়েসহ ৮ জন বাড়ির সামনের হাওড়ে ডিঙ্গি নৌকায় উঠে ঘুরতে যাচ্ছিল। এতে হারেছ মিয়ার ৭ বছরের স্কুলপড়ুয়া মেয়ে তানজিনা আক্তার নৌকায় ছিল। হঠাৎ নৌকা উল্টে গিয়ে পানিতে পড়ে যায়।
নৌকাতে থাকা হারেছ মিয়ার স্ত্রী জুলেখা আক্তার (৩৮) মেয়েকে বাঁচাতে মেয়েকে এক হাতে আর ভাতিজিকে আরেক হাতে ধরে রেখে পানিতে হাবুডুবু খাচ্ছিল। একপর্যায়ে পানির স্রোতের সঙ্গে লড়াই করে পানিতে ডুবে যায় জুলেখা।

স্থানীয় লোকজন নৌকা নিয়ে মেয়েসহ সবাইকে বাঁচাতে পারলেও জুলেখাকে পানিতে খোঁজাখুঁজি করে মৃত অবস্থায় উদ্ধার করে। নৌকায় থাকা সেলিম নামে এক কিশোর আহত হয়। তাকে কেন্দুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে নওপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সারোয়ার জাহান কাউসার জানান, বন্যার পানিতে ছোট্ট ডিঙ্গি নৌকায় ছেলে মেয়েসহ ৮ জন ছিল। হঠাৎ উল্টে গেলে সবাই পানিতে পড়ে যায়। জুলেখা সঙ্গে সঙ্গে মেয়েকে বাঁচাতে হাতে ধরে রাখে। মেয়েকে বাঁচালেও মা পানির স্রোতে ডুবে যায়। স্থানীয়রা গিয়ে তার লাশ উদ্ধার করেন।

 

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর