,

download

হাসপাতালে ভর্তি সংগীতশিল্পী হায়দার হোসেন

হাওর বার্তা ডেস্কঃ ‘ফাইসা গেছি’ খ্যাত জনপ্রিয় সংগীতশিল্পী, গীতিকার ও সুরকার হায়দার হোসেন হাসপাতালে ভর্তি আছেন। ডায়াবেটিসজনিত জটিলতা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি। অনেকদিন ধরে ডায়াবেটিসে ভুগছেন ৫৮ বছর বয়সী এ গায়ক। মঙ্গলবার সকালে অসুস্থতাবোধ করলে তাকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন হায়দার হোসেনের স্ত্রী নুসরাত জাহান।

নুসরাত জাহান জানিয়েছেন, হায়দার হোসেনের ডায়াবেটিসজনিত জটিলতা রয়েছে। মঙ্গলবার সকালে ডায়াবেটিস বেড়ে যাওয়ায় রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়েছে।

তিনি আরও জানান, সকালে দিকে অসুস্থতাবোধ করলে সঙ্গে সঙ্গে হাসপাতালে নেয়া হয়। চিকিৎসকের পরামর্শে হাসপাতালে ভর্তি আছেন। দুই-তিন দিন এখানে থাকতে বলেছেন। তবে দুপুরের পর থেকে ডায়াবেটিস স্বাভাবিক পর্যায়ে চলে এসেছে বলে জানান তিনি।

উল্লেখ্য, বাংলাদেশ বিমান বাহিনীতে একজন বিমান প্রকৌশলী হিসেবে কর্মজীবন শুরু করেন হায়দার হোসেন। ১৯৭৯ সাল থেকে তিনি সংগীত পেশার সাথে সম্পৃক্ত। বিখ্যাত সুরকার আলম খানের সঙ্গে প্লেব্যাক গিটার বাজাতেন তিনি এবং এরপর পপ সম্রাট আজম খান এর সঙ্গে কাজ করতেন।

‘আমি ফাইসা গেছি’ গান দিয়ে জনপ্রিয়তা পাওয়া শিল্পী হায়দার হোসেন একাধারে গীতিকার, সুরকার, গিটারবাদক ও কী-বোর্ড বাদক। তার গাওয়া ‘তিরিশ বছর পরেও আমি স্বাধীনতাটাকে খুঁজছি’ ও ‘চিৎকার করে কাঁদিতে চাহিয়াও করিতে পারিনি চিৎকার’ গানগুলোও সমান জনপ্রিয়। বর্তমানে গানে অনেকটাই অনিয়মিত হায়দার হোসেন।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর