,

download (13)

এখনো নিখোঁজ ফাইটার শফিউল, ঘরে অন্তঃসত্ত্বা স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ আগুন নিয়ন্ত্রণ করতে গিয়ে নিখোঁজ ফায়ার সার্ভিসকর্মী শফিউলের সন্ধান পায়নি পরিবার। শনিবারের এই ভয়াবহ অগ্নিকাণ্ড ও বিস্ফোরণের ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ৪৯ জনে দাঁড়িয়েছে। যাদের মধ্যে আটজনই ফায়ার সার্ভিসকর্মী বলে জানিয়েছে কর্তৃপক্ষ। তবে এদের মধ্যেও শফিউলের সন্ধান পায়নি পরিবার।

নিখোঁজ ফায়ার ফাইটার শফিউলের বাড়ি সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার সদর ইউনিয়নের নাগরৌহা গ্রামে। ওই গ্রামের তাঁত শ্রমিক আব্দুল মান্নানের ছেলে শফিউল। গত বছর শফিউল বিয়ে করেন। শফিউলের স্ত্রী ৫ মাসের অন্তঃসত্ত্বা। ২০১৯ সালে ফায়ার সার্ভিসে ফায়ার ফাইটার পদে চাকরি নেন তিনি।

উল্লাপাড়া ফায়ার সার্ভিসের সহকারী স্টেশন অফিসার জালাল উদ্দিন বলেন, সহকর্মীদের সঙ্গে সীতাকুণ্ডে বিএম কনটেইনার ডিপোতে ভয়াবহ অগ্নিকাণ্ড নেভাতে গিয়ে শফিউল নিখোঁজ হয়েছে। সংবাদ পেয়ে খোঁজ খবর নিতে আমরা তার গ্রামের বাড়িতে গিয়েছিলাম। দরিদ্র পরিবারটির আর্থিক অবস্থা বেশি ভালো না। শফিউল নিখোঁজে তাঁর স্বজনরা দিশেহারা হয়ে পড়েছে।

নিখোঁজ শফিউল ইসলামের বাবা আব্দুল মান্নান জানান, নিখোঁজ ছেলের সন্ধানে তিনি বর্তমানে ফায়ার সার্ভিসের ঢাকা হেড অফিসে অবস্থান করছেন। এখনও নিখোঁজ ছেলের কোনো খোঁজ পাননি।

তিনি আরো বলেন, ‘পরিবারের দুই সন্তানের মধ্যে শফিউল ইসলাম বড় এবং একমাত্র উপার্জনক্ষম। সে গত বছর বিয়ে করেছে। তাঁর স্ত্রী বর্তমানে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। এই সময় যদি ছেলের খারাপ কিছু হয়ে যায় তাহলে আমরা একেবারে নিঃস্ব হয়ে যাব। ‘

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর