,

image-553736-1653211668

ঢাকা টেস্ট নিয়ে অবাক করা তথ্য দিলেন মুমিনুল

হাওর বার্তা ডেস্কঃ চট্টগ্রাম টেস্টে ৬ উইকেট পাওয়া অফ-স্পিনার নাঈম হাসান ইনজুরির কারণে ঢাকা টেস্ট থেকে ছিটকে গেছেন। তার পরিবর্তে অন্য কোনো স্পিনার নেওয়া হচ্ছে না ঢাকা টেস্টে।

পেশিতে টান পড়ায় ছিটকে গেছেন পেসার শরিফুল ইসলাম। চট্টগ্রাম টেস্টেই বোলিং করতে পারেননি তিনি।

ইনজুরিগত কারণে ঢাকা টেস্টে বোলিং আক্রমণ কেমন হবে তা নিয়ে দেশের ক্রিকেটপ্রেমীরা যখন চিন্তায় মগ্ন, তখন একাদশ নিয়ে ধারণা দিলেন বাংলাদেশ দলের অধিনায়ক মুমিনুল হক।

ঢাকা টেস্টে কেমন হবে বাংলাদেশের বোলিং আক্রমণ— গণমাধ্যমের এমন প্রশ্নের জবাবে অবাক করা এক তথ্য দিলেন মুমিনুল হক।

একাদশে তিন পেসার দেখা যেতে পারে বলে ধারণা দিলেন অধিনায়ক।

বললেন, আমি জানি না আমি অধিনায়ক হওয়ার পর আপনারা এক পেসার পেয়েছিলেন কিনা। মনে হয় না এক পেস বোলার খেলবে। এমনও হতে পারে তিন পেসার নিয়েও খেলতে পারি। আপনারা সবাই জানেন যে, মিরপুরের উইকেটে সবসময় রেজাল্ট হয়। এখানে বোলিংটা নিখুঁত হতে হয়ে। শুধু তাই নয়, ব্যাটিং-বোলিং দুটোতেই ভালো করা খুব গুরুত্বপূর্ণ। আমরাও সে চেষ্টা করব। চেষ্টা করব—দল হিসেবে খেলার। সবাই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করবে। ফল পক্ষে আনার চেষ্টা করব আমরা।

মিরপুর শেরেবাংলার উইকেট মানেই স্পিনস্বর্গ।  যে কারণে এ গ্রাউন্ডে বাংলাদেশ দলকে এক পেসার নিয়ে টেস্ট খেলতে অনেকবারই দেখা গেছে।  সেখানে মুমিনুলের তিন পেসার নিয়ে খেলার বক্তব্য অবাক করাই বটে!

প্রসঙ্গত,চট্টগ্রাম টেস্টে ড্র করেছে দুই দল। এবার মিরপুরের শেরেবাংলায় সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে জয় চায় দুই দলই।  আগামীকাল সকাল ১০টায় দ্বিতীয় টেস্টে শ্রীলংকার মুখোমুখি হবে বাংলাদেশ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর