,

423531_176

৭৯ পাউন্ডের কেক দিয়ে রাষ্ট্রপতির জন্মদিন পালন

হাওর বার্তা ডেস্কঃ কিশোরগঞ্জে নানা আনুষ্ঠানিকতায় রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর ৭৯তম জন্মদিন উদযাপন করা হচ্ছে। কিশোরগঞ্জ পৌরসভায় ৭৯ পাউন্ডের বিশাল এক কেক কেটে রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এঁর ৭৯তম জন্মদিন উদযাপন করা হয়। এ উপলক্ষে সেখানে দোয়া মাহফিল, দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ ও মেডিকেল ক্যাম্পেরও আয়োজন করা হয়।

শনিবার (১ জানুয়ারি) সকালে কিশোরগঞ্জ পৌরসভা প্রাঙ্গণে অনুষ্ঠিত রাষ্ট্রপতির ৭৯তম জন্মদিন উদযাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিশোরগঞ্জ পৌরসভার মেয়র মাহমুদ পারভেজ।

অনুষ্ঠানে অতিথি হিসেবে কেক কাটায় অংশ নেন জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট মো. কামরুল আহসান শাহজাহান, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এডভোকেট এম এ আফজল, বীর মুক্তিযোদ্ধা আনোয়ার কামাল, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু প্রমুখ।
অনুষ্ঠানে পৌরসভার কাউন্সিলর, কর্মকর্তা-কর্মচারী, রাজনীতিক, বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিক, সংস্কৃতিকর্মী এবং কিশোরগঞ্জের নানা শ্রেণিপেশার বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

কেক কাটা শেষে দুস্থদের মধ্যে পৌরমেয়রের পক্ষ থেকে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়। এছাড়া মেডিকেল ক্যাম্পে বিনামূল্যে বিভিন্ন পরীক্ষা ও প্রাথমিক স্বাস্থ্যসেবা দেয়া হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর