বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে ক্যাটরিনা-ভিকি

হাওর বার্তা ডেস্কঃ শক্ত করে ধরে রয়েছেন বরের হাত। এয়ারপোর্টে নতুন বউয়ের সাজে লেন্সবন্দি ক্যাটরিনা। বিয়ের পর প্রথমবার প্রকাশ্যে ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। মঙ্গলবার হানিমুন সেরে মুম্বাইয়ের ফিরলেন এই তারকা জুটি।

মুম্বাইয়ের কালিনা এয়ারপোর্টে লেন্সবন্দি হয়েছেন নবদম্পতি। এদিন নতুন বউয়ের সাজেই দেখা মিলল ক্যাটরিনার। পরনে গোলাপি-সোনালি সালোয়ার কামিজ, হাতভর্তি চূড়া, মাথায় চওড়া লাল সিঁদুর- টুকটুকে কনে বউ ক্যাট।

বিয়ে নিয়ে যতই লুকোছাপা করে থাকুন, এদিন কিন্তু পাপারাতজিদের ক্যামেরার সামনে দাঁড়িয়ে দীর্ঘক্ষণ হাসি মুখে পোজ দিলেন দুজনে। ক্যাটরিনার হাতের মেহেন্দির রঙ এখনও গাঢ়। সারাক্ষণ বরের হাত শক্ত করে ধরে থাকলেন ক্যাট।

গত ৯ই ডিসেম্বর বিয়ের পর্ব সারেন দুজনে। পরদিন যোধপুর থেকেই হানিমুনের উদ্দেশে উড়ে গিয়েছিলেন ক্যাটরিনা-ভিকি। কোথায় হানিমুন সেলিব্রেট করলেন দুজনে? সেই নিয়ে ধোঁয়াশা রয়েছে। গোপন সূত্রের খবর মলদ্বীপের প্রাইভেট দ্বীপেই নাকি ছুটি কাটিয়েছেন যুগল।

এদিন হাত নেড়ে চিত্রসাংবাদিক ও উপস্থিত জনতার সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন ক্যাটরিনা-ভিকি। তিন ব্যাপী বিয়ের অনুষ্ঠানে কেবল পরিবার ও ঘনিষ্ঠ বন্ধুরাই হাজির ছিল, তবে রিসেপশনের গ্র্যান্ড আয়োজন করেছেন ভিক্যাট।

মুম্বাইতে ফিরেই এবার রিসেপশনের আয়োজনে মন দেবেন জুটিতে। বিয়ের সব অনুষ্ঠানে সব্যসাচীর পোশাকে মোহময়ী রূপে ধরা দিয়েছেন ক্যাট, রিসেপশনেও কি বাঙালি ডিজাইনারের পোশাকই বাছবেন তাঁরা? সেই উত্তরের অপেক্ষায় ভক্তরা।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর