,

image-153400-1636463538

প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীরকে হত্যা করতে গেল স্ত্রী

হাওর বার্তা ডেস্কঃ রংপুর নগরীর কলেজ পাড়া এলাকায় প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে গলা কেটে হত্যাচেষ্টার অভিযোগ উঠেছে স্ত্রীর বিরুদ্ধে। এ ঘটনায় তার স্ত্রী শিউলি বেগমকে আটক করেছে পুলিশ।

সোমবার (৯ নভেম্বর) দিনগত রাতে ওই এলাকায় এ ঘটনা ঘটে। পরে আহত স্বামী রমজান আলীকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, পার্শ্ববর্তী ছাত্রাবাসে থাকা একটি ছেলের সঙ্গে সম্পর্ক গড়ে ওঠে শিউলী বেগমের। এই ছাত্রাবাসে রান্নার কাজ করতেন শিউলী। এ নিয়ে একাধিকবার সালিস বৈঠকও হয়। স্বামী রমজান আলী নিষেধ করা স্বত্ত্বেও শিউলী ওই ছাত্রাবাসে রান্নার কাজ ছেড়ে দেননি। এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া চলছিল।

এদিকে সোমবার (৮ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে শিউলি বেগম তার প্রেমিকসহ আরও ১০ থেকে ১২ জনের সহায়তায় স্বামী রমজানকে গোয়াল ঘরে ডেকে নিয়ে ছুরি দিয়ে গলা কেটে হত্যার চেষ্টা করেন। পরে রমজানের চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসলে শিউলির সহযোগীরা পালিয়ে যায়। এ সময় তাকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। বর্তমানে তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

অন্যদিকে স্থানীয় কয়েকজন নাম প্রকাশ না করে জানান, রমজান নিজেও পরকীয়া করতেন বলে অভিযোগ উঠেছিল। কিন্তু ইদানিং রমজান নিজেই তার স্ত্রীর বিরুদ্ধে ছাত্রাবাসের ছেলেদের সঙ্গে পরকীয়ার সম্পর্কের অভিযোগ তোলেন। এ নিয়ে এলাকায় সালিসও হয়েছিল।

রংপুর মেট্রোপলিটন পুলিশের তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান এ তথ্য নিশ্চিত করে বলেন, আহত রমজানের স্ত্রী শিউলি বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

তিনি আরও বলেন, সন্দেহভাজন ওই ছাত্রাবাসের শিক্ষার্থীসহ যাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। তাদের গ্রেপ্তারে অভিযান চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর