নেত্রকোনায় আ’লীগের প্রার্থীর কার্যালয়ে হামলা-ভাংচুর, আহত ১০

বিজয় দাস নেত্রকোনা প্রতিনিধিঃ আসন্ন দ্বিতীয় ধাপে নেত্রকোণা সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান চেয়ারম্যান আবু বকর সিদ্দিকের কর্মী সমর্থকের ওপর হামলা ও নির্বাচনী কার্যালয়ে ভাংচুরের ঘটনা ঘটেছে। এতে অন্তত ১০ জন আহত হয়েছেন।

বুধবার বিকাল ৫ টার দিকে সদর উপজেলার দক্ষিণ বিশিউড়া ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ভাংচুর ও হামলার ঘটনায় অন্তত ১০জন আওয়ামীলীগের নেতা-কর্মী আহত হয়।

বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকদের বিরুদ্ধে এমন অভিযোগ স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মী ও নৌকা প্রতীকের সমর্থকদের।

আওয়ামীলীগ সূত্রে ও স্থানীয় এলাকাবাসী জানায়,  বুধবার নির্বাচন কার্যালয় থেকে প্রতীক বরাদ্ধ দেয়ার পর বিকেলে আওয়ামীলীগে উদ্যোগে নৌকা প্রতীকের মিছিল বের করতে গেলে বিদ্রোহী প্রার্থীর লোকজন দক্ষিণ বিশিউড়া বাজারে অবস্থিত আওয়ামীলীগ কার্যালয় ভাংচুর, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ছবি সহ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ছবিও ভাংচুর করে ও নৌকা প্রতীকের পোস্টার ছিড়ে ফেলে।

এসময় উভয়পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়, এসময় আওয়ামীলীগ সমর্থিত সাইফুল ইসলাম, মো. মোখলেছুর রহমান, মোস্তাক আহমেদ, জিন্নাতুল ইসলাম সহ ১০জন আহত হয়। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন রয়েছে।

ঐ ইউনিয়নের আসন্ন নির্বাচনে ৭জন চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছে। বিদ্রোহী প্রার্থী আবুল কালাম আজাদের সঙ্গে বার বার মুঠোফোনে যোগাযোগ করলে তার ফোন বন্ধ পাওয়া যায়।

নেত্রকোণা সদর উপজেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক শাহ্ আলম ঘটনার সত্যতা জানিয়ে বলেন- এটি দুঃখজনক ঘটনা, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সহ কার্যালয়ে ভাংচুর করেছে বিদ্রোহী প্রার্থীর সমর্থকরা।

নেত্রকোণা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা খন্দকার শাখের আহমেদ জানান- দুু- পক্ষের মিছিল বের করলে ধাক্কা-ধাক্কি শুরু হলে পুলিশ তাৎক্ষনিক নিয়ন্ত্রণে আনেে
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর