,

130111Untitled-5

নৌকায় ভোট দিয়ে উন্নয়ন বুঝে নিন: নানক

হাওর বার্তা ডেস্কঃ শ্রীমঙ্গল উপজেলা পরিষদের উপ-নির্বাচনে যারা আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী তারা আর কোনদিন দলে ফিরতে পারবেন না, আওয়ামী লীগে তাদের ঠাঁই নেই বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক। গতকাল মঙ্গলবার (৫ অক্টোবর) মঙ্গলবার সন্ধ্যায় শ্রীমঙ্গল স্টেশন সড়কে উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ভানু লাল রায়ের সমর্থনে আয়োজিত জনসভায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, যারা দলের সিদ্ধান্ত ও জননেত্রী শেখ হাসিনার সিদ্ধান্ত অমান্য করে প্রার্থী হয়েছেন তারা কখনোই আওয়ামী লীগ হতে পারেন না, তাদের জন্য দলের দরজা সবসময়ের জন্য বন্ধ থাকবে।

নানক বলেন, আমরা আপনাদের ভোট পাওয়ার দাবি  রাখি। নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা উন্নয়ন বুঝে নিন। নেত্রী আমার মাধ্যমে আপনাদের কাছে শুভেচ্ছা জানিয়েছেন। ভানু লাল রায়কে শেখ হাসিনা নিজে মনোনয়ন দিয়েছেন। তাকে আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করবেন।

চা শ্রমিকদের কাছে প্রশ্ন রেখে নানক বলেন, আপনাদেরকে বিদ্যুৎ, স্কুল, কমিউনিটি  ক্লিনিক, উন্নত টেকসই বাড়ি, সুপেয় পানির ব্যবস্থাসহ জীবনমান উন্নয়নের জন্য পাঁচ হাজার করে টাকা দিচ্ছেন। এছাড়াও এই উপজেলায় সরকার ব্রিজ, কালভার্ট, রাস্তাঘাটসহ প্রচুর উন্নয়ন করেছে। তাই আপনারা আগামী দিন নৌকা প্রতীকে ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করবেন। শ্রীমঙ্গল উপজেলা পরিষদ উপ-নির্বাচনে নৌকা মার্কায় ভোট দেওয়ার ওপর আপনাদের এলাকার উন্নয়ন নির্ভর করবে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সবাই নৌকা মার্কায় ভোট দেবেন।

নানক বলেন, এই নির্বাচন নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। আপনারা সজাগ থাকবেন এবং আপনারা কোনো ভোট ভাগ করবেন না।

শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেবের সভাপতিত্বে নির্বাচনী জনসভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক এস.এম. জাকির হোসেন, মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মো. মিছবাহুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মো.ফজলুর রহমান ফজলু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের জেলা কমিটির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো. ইউসুফ আলী, বিজয় বুনার্জী ও সাধারণ সম্পাদক সহিদ হোসেন ইকবাল প্রমুখ।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর