৬ মাস ২১ দিন পর দলীয় কার্যালয়ে রিজভী

হাওর বার্তা ডেস্কঃ করোনা আক্রান্ত হয়ে মৃত্যুর মুখ থেকে ফিরে আসা বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ দীর্ঘ প্রায় সাড়ে ছয় মাস পর আজ বুধবার দলীয় কার্যালয়ে অফিস করছেন।

এর আগে সর্বশেষ ১৬ মার্চ দলীয় কার্যালয়ে আসেন। গত ১৬ মার্চ তার করোনা পজিটিভ রিপোর্ট এলে দীর্ঘদিন স্কয়ার হাসপাতালে চিকিৎসা নেন তিনি।

এদিকে রিজভী দীর্ঘদিন পর দলীয় কার্যালয়ে অফিস করায় দলীয় নেতাকর্মীদের মাঝে উচ্ছ্বাস দেখা গেছে।

এক নেতা জানান, দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী কার্যালয়ে আসার পর কার্যালয় যেন প্রাণচাঞ্চল্য ফিরে পেয়েছে। বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা তাকে অভিনন্দন জানাতে আসছেন।

করোনা আক্রান্ত হওয়ার পর তার অক্সিজেন সেচুরেশন কমে যাওয়ায় এবং ফুসফুস মারাত্মকভাবে আক্রান্ত হওয়ায় দীর্ঘ সময় আইসিইউতে চিকিৎসা নিতে হয়েছে রুহুল কবির রিজভীকে। এর পর করোনামুক্ত হয়ে প্রায় দুই মাস পর হাসপাতাল থেকে গত ৯ মে বাসায় ফিরেন বিএনপির জ্যেষ্ঠ যুগ্ম মহাসচিব।

উল্লেখ্য, গত ১৬ মার্চ করোনাভাইরাসের নমুনা পরীক্ষায় পজিটিভ ফল আসার পর দিন স্কয়ার হাসপাতালে ভর্তি হন রুহুল কবির রিজভী।

১ এপ্রিল শ্বাসকষ্ট অনুভব করলে তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়। বুকের সিটিস্ক্যানে নানা জটিলতা ধরা পড়লে আইসিইউতে রেখে তার চিকিৎসা করা হয় কিছু দিন।

হাসপাতাল থেকে ছাড় পেলেও পুরোপুরি সুস্থ না হওয়ায় চিকিৎসকদের কঠোর নির্দেশনা মেনে চলেন তিনি। বাসায় বসেই তিনি চিকিৎসা নেন। তিনি কিছুটা সুস্থ হলে দলীয় বিভিন্ন কর্মসূচিতে অংশ নিলেও তিন তলায় উঠতে কষ্ট হওয়ায় এতদিন তিনি দলীয় কার্যালয়ে আসেননি।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর