দিনাজপুরে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতন, ইউপি সদস্য আটক

হাওর বার্তা ডেস্কঃ দিনাজপুরের জাকিমপুর উপজেলার মোল্লা বাজারে ছাগল চুরির অভিযোগে দুই শিক্ষার্থীকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে। এই ঘটনায় উপজেলার বোয়ালদাড় ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড সদস্য নাজমুল হোসেনকে (৩৪) আটক করা হয়েছে।

নির্যাতনের একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে পুলিশ তাকে আটক করে।

হাকিমপুর থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, উপজেলার বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজের অষ্টম শ্রেণির দুই ছাত্র গতকাল শুক্রবার সকালের দিকে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। এ সময় তারা মোল্লা বাজার এলাকা দিয়ে যাওয়ার সময় রাস্তার পাশে একটি ছাগলের বাচ্চা দেখতে পেয়ে কোলে নিয়ে আদর করতে থাকে। এক পর্যায়ে মোল্লা বাজারের কয়েকজন লোকসহ স্থানীয় ইউপি সদস্য নাজমুল হোসেন তাদের ছাগল চোর ভেবে আটক করে গাছের সঙ্গে বেঁধে এলোপাথাড়ি পিটিয়ে আহত করে।

ভুক্তভোগী পরিবারের সদস্যরা জানান, মিথ্যা অভিযোগে আমাদের সন্তানদের গাছের সঙ্গে বেঁধে নির্মমভাবে নির্যাতন করা হয়েছে। তাদের সম্মানহানির কথা ভেবে বিষয়টি ধামাচাপা দিতে চাইলে আজ বিকেলে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের ভিডিওটি ভাইরাল হয়ে পড়ে। পরে বিষয়টি পুলিশের নজরে এলে অভিযুক্ত ইউপি সদস্য নাজমুলকে আটক করে। বর্তমানে ওই ছাত্র উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়ে বাড়ি ফিরেছে। আমরা অভিযুক্তদের শাস্তির দাবি জানাচ্ছি।

 

এদিকে হাকিমপুর-ঘোড়াঘাট সার্কেলে সহকারী পুলিশ সুপার শরীফ আল রাজীব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার বিকেলের দিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে নির্যাতনের একটি ভিডিও ছড়িয়ে পড়লে পুলিশের একটি টিম ঘটনাস্থলে যায়। পরে দুই ছাত্রকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নাজমুল নামের এক ইউপি সদস্যকে আটক করা হয়েছে। ভিডিও ফুটেজ দেখে বাকিদের আটকের চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর