,

IMG_20210908_173435

সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীকে পরিবেশমন্ত্রীর অভিনন্দন

হাওর বার্তা ডেস্কঃ সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পাওয়ায় সিনিয়র সহ-সভাপতি শফিকুর রহমান চৌধুরীকে অভিনন্দন জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন এমপি।

অভিনন্দন বার্তায় পরিবেশমন্ত্রী আশা প্রকাশ করে বলেন, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এবং সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব পালনকালে সিলেট জেলা আওয়ামী লীগকে অতীতের মতো সুসংগঠিত রেখে জাতির পিতা বঙ্গবন্ধুর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে কাজ করে যাবেন।  তিনি তাঁর পূর্বের দীর্ঘ রাজনৈতিক অভিজ্ঞতা কাজে লাগিয়ে দল পরিচালনার করবেন এবং মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার স্বপ্নের উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বলিষ্ঠ ভূমিকা রাখবেন।

অভিনন্দন বার্তায় পরিবেশমন্ত্রী শাহাব উদ্দিন সিলেট জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান চৌধুরীর সুস্বাস্থ্য, দীর্ঘায়ু  এবং উত্তরোত্তর সাফল্য কামনা করেন ।

উল্লেখ্য, সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি এডভোকেট লুৎফুর রহমানের মৃত্যুতে সভাপতির পদ শূন্য হওয়ায় সোমবার বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত এক পত্রে তাঁকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেয়া হয়।

Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর