,

মালিয়া ওবামাকে বিয়ে করতে গাধা-গরু-ছাগল উপঢৌকন

মার্কিন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট বারাক ওবামার মেয়ে মালিয়া ওবামাকে বিয়ের প্রস্তাব দিয়েছে কেনিয়ার জনৈক আইনজীবী ফেলিক্স কিপ্রোনো। আর বিয়ের জন্য উপঢৌকন হিসেবে তিনি ৫০টি গাভী, ৭০ গাধা এবং ৩০ টি ছাগল দিবেন বলে জানিয়েছেন। বার্তা সংস্থার বরাত দিয়ে এক খবরে জানিয়েছে ইয়াহু নিউজ।
নাইরোবির এক নিউজপেপারকে ফেলিক্স বলেন, বারাক ২০০৮ সালে প্রথম যখন প্রেসিডেন্ট হওয়ার দৌড়ে শামিল হয় তখন থেকেই মালিয়ার প্রতি তার দৃষ্টি ছিল। মালিয়াকে ভালোবাসার ফলে আর কারো সঙ্গে সম্পর্কে জড়াননি এই আইনজীবী। এমনটাই দাবি তার। এর জন্য তিনি তার পরিবারের লোকজনের সঙ্গে এই বিষয় নিয়ে আলোচনা করেছেন এবং তারা তার এই প্রস্তাবে রাজি এবং প্রয়োজনে মূল্য আরো বাড়িয়ে দিতেও প্রস্তুত আছেন বলে মন্তব্য ফেলিক্সের।
ফেলিক্স আশাবাদ ব্যক্ত করেন, বারাক যখন রাষ্ট্রীয় সফরে কেনিয়াতে আসবে তখন মালিয়াকে সঙ্গে করে নিয়ে আসবে এবং তার প্রস্তাব গ্রহণ করবে।
ওবামার বাবার জন্ম এই কেনিয়াতেই এবং তার দাদী এখনও পূর্ব আফ্রিকার এই দেশটিতেই বসবাস করেন।
কিপ্রোনো আরো বলেন,”আমি ওবামাকে চিঠি লিখছি যেন তিনি আসার সময় মালিয়াকে সঙ্গী হিসেবে আনেন। আমি আশা করছি দূতাবাস পত্রটি ওবামার কাছে পৌছানোর ব্যবস্থা করবে।”
তরুণ এই আইনজীবী শপথ করেন যে তিনি মালিয়াকে খুশি রাখবেন এবং টাকা পয়সার জন্য তিনি মালিয়াকে ভালবাসেন না। তিনি বলেন,”আমার ভালবাসা সত্য এবং নিষ্কলুষ।”
Print Friendly, PDF & Email

     এ ক্যাটাগরীর আরো খবর